রবিবর, ২৬ মে ২০২৪, সময় : ০৬:২৫ am

সংবাদ শিরোনাম ::
রাজশাহীতে মোবাইলসহ এক ছিনতাইকারী গ্রেপ্তার মোংলা-পায়রায় ৭ নম্বর সংকেত, ৪০৫ কিলোমিটার দূরে ঘূর্ণিঝড় রেমাল? বাগমারায় কৃষককে কোপাল পরাজিত প্রার্থীর সমর্থকরা বাগমারায় ইউএনও’র হস্তক্ষেপে যুবলীগ নেতার অবৈধ পুকুরখনন বন্ধ নিয়ামতপুরে বীরমুক্তিযোদ্ধা সেনা সদস্যের মৃত্যু, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন বাগমারায় শত্রুতার জেরে কলেজ শিক্ষকের ২২টি আমগাছ কেটেছে দূর্বৃত্তরা বড়লোকের পাশাপাশি দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে : প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে স্বর্ণের খোঁজে মাটি খুঁড়ছেন সহস্রাধিক মানুষ বাগমারায় নিখোঁজের ১৫ দিনেও সন্ধান মিলেনি গৃহবধূ শাবানার তানোরে পল্লীবিদ্যুতের মিটার গোপণে স্থানান্তর, থানায় মামলা বাংলাদেশি কমিউনিটি এবার কি মন্ত্রী পাচ্ছে ব্রিটেনে? পোস্ট অফিসে জমানো টাকার হদিস নেই, নারীর আত্মহত্যার চেষ্টা কাঠগড়ায় অঝোরে কাঁদলেন শিলাস্তি, ৮ দিনের রিমান্ড মঞ্জুর বিএনপি আন্দোলনের বিষয়ে এখনও ভুগছে সিদ্ধান্তহীনতায় আজিম এমপির খণ্ডিত লাশ ব্রিফকেসে নিয়ে বের হন শিমুল ভূঁইয়া এমপি আজীমকে খুনের আগেই লাশ গুমের পরিকল্পনা করা হয় শরিকদের অবমূল্যায়নের অভিযোগ, সান্ত্বনা জোটনেত্রী শেখ হাসিনার দোষে দোষ খোঁজে, আলোতে খোঁজে ভালো! রাজু আহমেদ সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ ঝিনাইদহ-৪ আসনের এমপি হত্যাকাণ্ডে জড়িত কে এই শিলাস্তি রহমান
পুরোপুরি ফিট না হয়ে শুটিংয়ে ফিরবো না: ববি

পুরোপুরি ফিট না হয়ে শুটিংয়ে ফিরবো না: ববি

বিনোদন ডেস্ক :

অনেকদিন ধরেই সিনেমার শুটিংয়ে নেই গ্ল্যামারাস নায়িকা ইয়ামিন হক ববি। নতুন স্বাভাবিকে সহশিল্পীরা শুটিংয়ে ফিরলেও তিনি এখনো শুটিংয়ে ফেরার সাহস করে উঠতে পারছেন না। সময় নিয়ে সাহস সঞ্চারণ করছেন। প্রস্তুত হওয়ার চেষ্টা করছেন শারীরিক ও মানসিকভাবে। জানালেন, মার্চ থেকে শুটিং করার চিন্তা আছে। সেভাবেই সব পরিকল্পনা সাজাচ্ছেন একটু একটু করে।

ববি বলেন, ‘ভাগিরথী’, ‘রণযোদ্ধা’, ‘নায়িকা’ এই তিনটি সিনেমা নিয়ে কথা হচ্ছে। এরমধ্যে ‘নায়িকা’ সিনেমাটি আমার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বানাবো। এরমধ্যে যেকোনো একটি সিনেমা দিয়েই কাজে ফেরার ইচ্ছে রয়েছে। তিনি আরো বলেন, আমি আসলে প্রস্তুতি ছাড়া হুটহাট কোনো কাজ করতে পারি না। আপনারা জানেন শুটিংয়ের সময় আমি কোনো গাফিলতি করি না। পুরোপুরি ফিট না হয়ে যদি শুটিংয়ে নেমে পড়ি তাহলে কাজ করে মজা পাবো না। তাই একটু সময় নিচ্ছি। বুঝেশুনে ধীরে সুস্থেই শুটিংয়ে ফিরবো।

আর যেহেতু আমার করোনা হয়েছিল তাই একটু সাবধানতা অবলম্বন করছি। সতর্ক থাকছি। সিনেমার শুটিং না করলেও ববি এরমধ্যে ফটোশুট ও বিজ্ঞাপনের কাজ করেছেন। ববি সর্বশেষ সৈকত নাসিরের পরিচালনায় ‘আকবর’ সিনেমার শুটিং করেছিলেন। সেখানে তার নায়ক ছিলেন ইমন। এই গ্ল্যামারকন্যার ‘বৃদ্ধাশ্রম’ শিরোনামের একটি ছবিও মুক্তির অপেক্ষায় আছে।

এতে তিনি জুটি বেঁধেছেন জনপ্রিয় সংগীতশিল্পী ও নায়ক এসডি রুবেলের সঙ্গে। এদিকে  ববির মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে ইফতেখার চৌধুরীর ‘খোঁজ দ্য সার্চ’, ‘বিজলী’, ‘ওয়ান ওয়ে’ ‘দেহরক্ষী’, ‘রাজত্ব’, ‘অ্যাকশান জেসমিন’, মালেক আফসারীর ‘ফুল অ্যান্ড ফাইনাল’, রাজু চৌধুরীর ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’, বদিউল আলম খোকনের ‘হিরো দ্য সুপার স্টার’, ‘রাজা বাবু’, মোহাম্মদ হোসেনের ‘আই ডোন্ট কেয়ার’ ও শফিক হাসানের ‘স্বপ্ন ছোঁয়া’।

এ ছবিগুলোর মাধ্যমে একটি অবস্থান চলচ্চিত্রে গড়তে সক্ষম হয়েছেন ববি। সামনেও সে ধারাবাহিকতা অব্যাহত রাখতে চান তিনি। সূত্র এফএনএস।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.