রবিবর, ০৮ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:০৭ am

সংবাদ শিরোনাম ::
সাংবাদিকতাই হচ্ছে পৃথিবীর শ্রেষ্ঠ পেশা : খায়রুল আলম রফিক হাসিনাকে চুপ থাকতে বলায় ড. ইউনূসের প্রতি নারাজ মোদি? জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার বাগমারায় অবিষ্ফোরিত ককটেলসহ দুই বস্তা অস্ত্র উদ্ধার আরএমপি’র নতুন পুলিশ কমিশনার আবু সুফিয়ান নিয়ামতপুরে জমি ও বাড়ি দখলের অভিযোগ রামেবির ভিসির দায়িত্ব ক্ষমতাচ্যুত আ.লীগের দোসরকে নিয়োগ না দেওয়ার দাবি রামেবির নার্সিং শিক্ষার্থীদের ‘প্রতীকি পরীক্ষা ও বিষপান অসুস্থ শিক্ষার্থীরা জাতীয় সঙ্গীত পরিবর্তন ইস্যুতে বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করবে না অন্তর্র্বতীকালীন সরকার: ধর্ম উপদেষ্টা বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৩ জাতিসংঘে ড. ইউনূসের সফরসঙ্গী ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ ৭ সদস্যের প্রতিনিধি দল জাতির ক্রাইসিস চলছে, এজন্য নির্বাচন দেরিতে চাইছে জামায়াত জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্র রুখে দাঁড়াতে রাজশাহীতে প্রতিবাদী মানববন্ধন বিএসএফের গুলিতে কিশোরী স্বর্ণা দাসের মৃত্যুতে ভারতকে আহমদ শফী আশরাফী’র নিন্দা তানোরে বিএনপি নেতার মামলায় আ.লীগের দুই ইউপি চেয়ারম্যানসহ ৩ জন গ্রেপ্তার বাগমারায় স্বেচ্ছাসেবকলীগ সভাপতি গ্রেফতার মোহনপুরে সড়ক দুর্ঘটনায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজার নিহত নগরীতে মাদ্রাসার অধ্যক্ষের অপসারণের দাবিতে বিক্ষোভ প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বে ৫ সদস্যের নির্বাচন কমিশন পদত্যাগ মোহনপুরে ট্রাকের ধাক্কায় এনজিও কর্মী নিহত
পুরোপুরি ফিট না হয়ে শুটিংয়ে ফিরবো না: ববি

পুরোপুরি ফিট না হয়ে শুটিংয়ে ফিরবো না: ববি

বিনোদন ডেস্ক :

অনেকদিন ধরেই সিনেমার শুটিংয়ে নেই গ্ল্যামারাস নায়িকা ইয়ামিন হক ববি। নতুন স্বাভাবিকে সহশিল্পীরা শুটিংয়ে ফিরলেও তিনি এখনো শুটিংয়ে ফেরার সাহস করে উঠতে পারছেন না। সময় নিয়ে সাহস সঞ্চারণ করছেন। প্রস্তুত হওয়ার চেষ্টা করছেন শারীরিক ও মানসিকভাবে। জানালেন, মার্চ থেকে শুটিং করার চিন্তা আছে। সেভাবেই সব পরিকল্পনা সাজাচ্ছেন একটু একটু করে।

ববি বলেন, ‘ভাগিরথী’, ‘রণযোদ্ধা’, ‘নায়িকা’ এই তিনটি সিনেমা নিয়ে কথা হচ্ছে। এরমধ্যে ‘নায়িকা’ সিনেমাটি আমার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বানাবো। এরমধ্যে যেকোনো একটি সিনেমা দিয়েই কাজে ফেরার ইচ্ছে রয়েছে। তিনি আরো বলেন, আমি আসলে প্রস্তুতি ছাড়া হুটহাট কোনো কাজ করতে পারি না। আপনারা জানেন শুটিংয়ের সময় আমি কোনো গাফিলতি করি না। পুরোপুরি ফিট না হয়ে যদি শুটিংয়ে নেমে পড়ি তাহলে কাজ করে মজা পাবো না। তাই একটু সময় নিচ্ছি। বুঝেশুনে ধীরে সুস্থেই শুটিংয়ে ফিরবো।

আর যেহেতু আমার করোনা হয়েছিল তাই একটু সাবধানতা অবলম্বন করছি। সতর্ক থাকছি। সিনেমার শুটিং না করলেও ববি এরমধ্যে ফটোশুট ও বিজ্ঞাপনের কাজ করেছেন। ববি সর্বশেষ সৈকত নাসিরের পরিচালনায় ‘আকবর’ সিনেমার শুটিং করেছিলেন। সেখানে তার নায়ক ছিলেন ইমন। এই গ্ল্যামারকন্যার ‘বৃদ্ধাশ্রম’ শিরোনামের একটি ছবিও মুক্তির অপেক্ষায় আছে।

এতে তিনি জুটি বেঁধেছেন জনপ্রিয় সংগীতশিল্পী ও নায়ক এসডি রুবেলের সঙ্গে। এদিকে  ববির মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে ইফতেখার চৌধুরীর ‘খোঁজ দ্য সার্চ’, ‘বিজলী’, ‘ওয়ান ওয়ে’ ‘দেহরক্ষী’, ‘রাজত্ব’, ‘অ্যাকশান জেসমিন’, মালেক আফসারীর ‘ফুল অ্যান্ড ফাইনাল’, রাজু চৌধুরীর ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’, বদিউল আলম খোকনের ‘হিরো দ্য সুপার স্টার’, ‘রাজা বাবু’, মোহাম্মদ হোসেনের ‘আই ডোন্ট কেয়ার’ ও শফিক হাসানের ‘স্বপ্ন ছোঁয়া’।

এ ছবিগুলোর মাধ্যমে একটি অবস্থান চলচ্চিত্রে গড়তে সক্ষম হয়েছেন ববি। সামনেও সে ধারাবাহিকতা অব্যাহত রাখতে চান তিনি। সূত্র এফএনএস।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.