শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:৩১ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
নাচোলে ইউনিয়ন পর্যায়ে করোনার টিকা দেবার প্রস্তুতি সভা

নাচোলে ইউনিয়ন পর্যায়ে করোনার টিকা দেবার প্রস্তুতি সভা

শহিদুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) নাচোল : চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় ইউনিয়ন পর্যায়ে ৭আগস্ট থেকে শুরু হওয়া করোনার ভ্যাকসিন টিকাদান কর্মসূচি বাস্তবায়ন উপলক্ষে এক প্রস্তুতি মিটিং অনুষ্ঠিত হয়েছে ।
বুধবার ৪ আগষ্ট বেলা সাড়ে ১০ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে পরিষদ মিলনায়তনে, উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা’র সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, পৌর মেয়র আব্দুর রশিদ ঝালুখান, ৪ ইউপি চেয়ারম্যান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুলতানা পাপিয়া এবং করোনা প্রতিরোধ কমিটির সদস্যদের অংশগ্রহণে টিকাদান কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে এ মিটিং অনুষ্ঠিত হয়েছে ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুলতানা পাপিয়া জানান, ৭ আগস্ট থেকে সারাদেশের ইউনিয়ন পর্যায়ে জাতীয় পরিচয় পত্র (এনআইডি) কার্ড দেখিয়ে করোনার টিকা নেওয়া যাবে এরই অংশ হিসেবে নাচোল উপজেলার ৪টি ইউনিয়নের কমিউনিটি ক্লিনিক, ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্র ও শিক্ষাপ্রতিষ্ঠানে টিকাদান কেন্দ্র পরিচালনা করা হবে । ইতোমধ্যে ভ্যাকসিনেটরদের ট্রেনিং দেওয়া হয়েছে। ইউনিয়ন পর্যায়ে চীনের তৈরি সিনোফার্মের টিকা দেওয়া হবে ।
 নাচোল ইউনিয়নে ৭ আগস্ট থেকে ১০ আগস্ট পর্যন্ত ৩দিন সাবেক ৩ নং ওয়াড (৩,৪,৫ )নং ওয়ার্ডে । নিজামপুর ইউনিয়নে ৭আগষ্ট থেকে ১০আগস্ট পর্যন্ত ৩দিন সাবেক ৩নং ওয়ার্ডের (৭,৮,৯) নং ওয়ার্ডে করোনার টিকা দেয়া হবে। কসবা ইউনিয়নে ৮আগষ্ট থেকে ১১আগস্ট পর্যন্ত সাবেক ২নং ওয়ার্ডের (১,৫,৬) নং ওয়ার্ডে এবং ফতেপুর ইউনিয়নে ৮ আগস্ট থেকে ১১ আগস্ট পর্যন্ত সাবেক ২নং ওয়ার্ডের ৪,৫,৬) নং ওয়ার্ডে টিকা দেওয়া হবে এবং নাচোল পৌরসভা মানুষের জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা দেওয়া অব্যাহত রয়েছে।
৪টি ইউনিয়নের প্রতিটি ইউনিয়নে ৩টি করে ৩দিন টিকাদান কর্মসূচির ক্যাম্প পরিচালনার সিদ্ধান্ত গৃহীত হয়েছে।
উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের ও উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা জানান, সরকারের নির্দেশনা অনুযায়ী ইউনিয়ন পর্যায়ে জাতীয় পরিচয় পত্র (এনআইডি) কার্ড দেখিয়ে করোনার ভ্যাকসিন টিকাদান কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে সংশ্লিষ্ট করণা প্রতিরোধ কমিটির সদস্য, স্বেচ্ছাসেবক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারী, ইউপি চেয়ারম্যান, ওয়ার্ড সদস্য, গ্রাম পুলিশ এবং নাচোল থানা পুলিশের সার্বিক সহযোগিতা কামনা করা হয়েছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.