শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:৩০ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
ব্যর্থতার দায় এড়াতে হেলেনা নাটক : মোমিন মেহেদী

ব্যর্থতার দায় এড়াতে হেলেনা নাটক : মোমিন মেহেদী

ডেস্ক রির্পোট : নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, লকডাউন-শাটডাউন-সাধারণ ছুটি দিলেও খাদ্য-অর্থ সহায়তা দিয়ে জনগনকে করোনা মোকাবেলায় ব্যর্থতার দায় এড়াতে হেলেনা নাটক চলছে। ১ আগস্ট সকাল ১০ টায় ‘করোনা মোকাবেলায় ব্যর্থতা ও করণীয়’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন।

তোপখানা রোডস্থ কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত সভায় তিনি আরো বলেন, অপরাধ-দুর্নীতি থামাতে সম্পূর্ণরূপে ব্যর্থ হওয়ায় আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত হওয়া অসংখ্য রাজনীতিক দেশকে লুটেপাটের রামরাজত্ব বানিয়ে আঙ্গুল ফুলে কলা গাছে পরিণত হচ্ছে। সেই সুযোগে গড়ে উঠছে হেলেনা, সাবরিনা, সাহেদ, নূরুল হক নূর, পাপিয়া, শিমুল এমপির মত শত শত প্রতারণার রাজনীতিক।

এরা রাতের আঁধারে অন্যায় অপরাধ-দুর্নীতি গডফাদার আর দিনের আলোতে সাজে দুধে ধোয়া তুলশি পাতা। এদেরকে চিহ্নিত করার জন্য গোয়েন্দা সংস্থাগুলোকে কঠোরভাবে দায়িত্ব পালন করতে হবে। সভায় প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক শুভঙ্কর দেবনাথ, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী হাসান, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সদস্য সানজিদা চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

উল্লেখ্য, বায়ান্নকে প্রেরণা, একাত্তরকে চেতনা এবং ধর্ম-মানবতার জন্য নিবেদিত বীরদের প্রতি যথাযথ শ্রদ্ধা জানিয়ে দারিদ্র-দুর্নীতি-বেকারত্বমুক্ত সত্যিকারের সমৃদ্ধ দেশ গড়ার লক্ষ্যে নতুনধারার রাজনীতিতে যোগ দিতে আগ্রহীদেরকে ০১৭৯৫৫৬৮১৩৭ নম্বরে নাম-ঠিকানা-জাতীয় পরিচয়পত্র নম্বর লিখে এসএমএস করার আহবান জানানোর মধ্য দিয়ে সদস্য সংগ্রহ কর্মসূচি চলছে। যারা এসএমএস-এর মাধ্যমে যুক্ত হবেন, নতুনধারার মিডিয়া সেল থেকে তাদেরকে ফিরতি এসএমএস এবং কল দিয়ে সদস্য নম্বর জানানো হবে। সূত্র : [email protected]

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.