শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৬:৩৬ pm

সংবাদ শিরোনাম ::
তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল
নগরীর শিক্ষাপ্রতিষ্ঠানে চুরি, মালামালসহ গ্রেফতার ৪

নগরীর শিক্ষাপ্রতিষ্ঠানে চুরি, মালামালসহ গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীর বহরমপুর এলাকার ইস্ট ওয়েস্ট স্কুল অ্যান্ড কলেজে চুরির ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে রাজপাড়া থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরি যাওয়া আংশিক মালামাল উদ্ধার করা হয়।

শুক্রবার (৩০ জুলাই) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে বহরপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে ১৯ জুলাই রাতে বহরমপুর সিটি বাইপাসের পাশে অবস্থিত ইস্ট ওয়েস্ট স্কুল অ্যান্ড কলেজ থেকে ঘটনাটি ঘটে।

গ্রেফতার আসামিরা হলেন- রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বসুয়া উত্তরপাড়ার মৃত শরিফ মন্ডলের ছেলে মো. আনারুল (৩৪), বহরমপুর ব্যাংক কলোনির মৃত আ. সামাদের ছেলে মো. সানোয়ার হোসেন কালু (৪০), মৃত সোলাইমানের ছেলে মো. শাহীন শেখ টিটু (৪৪) ও মো. জামিরুল শেখ লিটন (৪৬)।

বিষয়টি নিশ্চিত করে নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, করোনায় চলমান লকডাউন ও সরকারঘোষিত বিধিনিষেধের কারণে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বহরমপুর সিটি বাইপাস ইস্ট ওয়েস্ট স্কুল অ্যান্ড কলেজটি বন্ধ ছিল। তবে কলেজের টুকটাক প্রাতিষ্ঠানিক কাজকর্ম করতে অধ্যক্ষ মো. আকতার হোসেন মাঝে মধ্যে অফিসে আসতেন।

অধ্যক্ষের বরাত দিয়ে তিনি বলেন, গত ১৯ জুলাই রাত ১১টায় তিনি অফিস বন্ধ করে বাসায় যান। পরদিন সকাল ৭টায় অফিসে এসে দেখতে পান প্রতিষ্ঠানের নিচতলার জানালার গ্রিল কাটা। ভেতরে প্রবেশ করে দেখেন প্রতিষ্ঠানের প্রজেক্টর, কম্পিউটার সরঞ্জামাদি ও নগদ ২০ হাজার টাকাসহ দুই লাখ ৯৫ হাজার টাকার মালামাল চুরি হয়েছে। এ ঘটনার পর তিনি রাজপাড়া থানায় একটি চুরির মামলা দায়ের করেন।

নগর মুখপাত্র জানান, মামলা দায়েরের পর থেকে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. আনোয়ার হোসেন ও তার টিম চোর শনাক্ত করাসহ চুরি যাওয়া মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত রাখেন। সর্বশেষ ২৯ জুলাই সন্ধ্যা সাড়ে ৬টায় বহরমপুর মোড় থেকে এই চুরির ঘটনায় জড়িত মো.আনারুল ও মো. সানোয়ার হোসেনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে একটি স্ক্যানার মেশিন ও ফ্যান উদ্ধার হয়। গ্রেফতার আসামিদ্বয়কে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করে।

পরবর্তীতে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে গতকাল (৩০ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে আবারও অভিযান পরিচালনা করা হয়। এতে বহরমপুর এলাকা থেকে আরও দুই আসামি মো. শাহীন শেখ টিটু ও মো. জামিরুল শেখ লিটনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে থেকে ১টি রাউটার, ৪টি মনিটর, ৪টি কম্পিউটার উদ্ধার হয়।

গোলাম রুহুল কুদ্দুস আরও বলেন, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণপূর্বক আদালতের মাধ্যমে আজ (৩১ জুলাই) দুপুরে কারাগারে প্রেরণ করা হয়েছে। এছাড়াও বাকি মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন তিনি। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.