শনিবর, ২৫ মে ২০২৪, সময় : ০৫:৩১ am

সংবাদ শিরোনাম ::
বাগমারায় নিখোঁজের ১৫ দিনেও সন্ধান মিলেনি গৃহবধূ শাবানার তানোরে পল্লীবিদ্যুতের মিটার গোপণে স্থানান্তর, থানায় মামলা বাংলাদেশি কমিউনিটি এবার কি মন্ত্রী পাচ্ছে ব্রিটেনে? পোস্ট অফিসে জমানো টাকার হদিস নেই, নারীর আত্মহত্যার চেষ্টা কাঠগড়ায় অঝোরে কাঁদলেন শিলাস্তি, ৮ দিনের রিমান্ড মঞ্জুর বিএনপি আন্দোলনের বিষয়ে এখনও ভুগছে সিদ্ধান্তহীনতায় আজিম এমপির খণ্ডিত লাশ ব্রিফকেসে নিয়ে বের হন শিমুল ভূঁইয়া এমপি আজীমকে খুনের আগেই লাশ গুমের পরিকল্পনা করা হয় শরিকদের অবমূল্যায়নের অভিযোগ, সান্ত্বনা জোটনেত্রী শেখ হাসিনার দোষে দোষ খোঁজে, আলোতে খোঁজে ভালো! রাজু আহমেদ সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ ঝিনাইদহ-৪ আসনের এমপি হত্যাকাণ্ডে জড়িত কে এই শিলাস্তি রহমান বাগমারায় ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল অবৈধ পুকুরখনন নায়িকা নিপুণের বিরুদ্ধে ৬৪ জেলায় মামলা প্রস্তুতি নেওয়া হচ্ছে এমপি আনারকে কলকাতায় হত্যা : শেরেবাংলা থানায় মেয়ের মামলা আবারও ডিসি-ইউএনওদের জন্য কেনা হচ্ছে ২৬১ বিলাসবহুল গাড়ি রাজশাহীতে অর্ধগলিত মরদেহ উদ্ধার ‘গণমাধ্যম বনাম সংবাদ মাধ্যম নতুন সুযোগ’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা বঙ্গোপসাগরে লঘুচাপ ও নিম্নচাপে ঘূর্ণিঝড়ের আভাস : আবহাওয়া অফিস বাগমারায় চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানপদে নির্বাচিত হলেন যারা
হাসপাতালে কেন ভর্তি ছিলেন আলিয়া?

হাসপাতালে কেন ভর্তি ছিলেন আলিয়া?

অনলাইন ডেস্ক: ভারতের প্রশংসিত পরিচালক সঞ্জয়লীলা বানসালির পরবর্তী সিনেমা ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। পুরোদমে চলছে সিনেমাটির শুটিং। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট।

কিন্তু হঠাৎ শুটিং সেটে অসুস্থ হয়ে পড়েন এ অভিনেত্রী। তারপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। গত রোববার সন্ধ্যায় মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

ভারতীয় সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, গত সপ্তাহে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ সিনেমার শুটিং শুরু করেছেন আলিয়া ভাট। কিন্তু অতিরিক্ত পরিশ্রমের কারণে শারীরিকভাবে দুর্বল হয়ে পড়েন। এজন্য গত (১৭ জানুয়ারি) মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

যদিও সারাদিন বিশ্রাম নেয়ার পর হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেয়া হয়। আলিয়া ভাট খুবই পেশাদার মানুষ। প্রতিশ্রুতি অনুযায়ী শারীরিক দুর্বল হওয়া সত্ত্বেও সোমবার (১৮ জানুয়ারি) সিনেমার শুটিং সেটে আবারও যোগ দেন তিনি।

এদিকে শোনা গিয়েছিল, পরিবার এবং ঘনিষ্ঠদের সঙ্গে নিয়ে রণবীর কাপুরের সঙ্গে আলিয়ার বাগদান সম্পন্ন হবে। যদিও শেষ পর্যন্ত বাগদান হয়নি তাদের। বাগদান না হওয়ার খবরটি ভারতীয় গণমাধ্যমকে নিশ্চিত করেছেন রণবীর কাপুরের কাকা রণধীর কাপুর। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.