বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:১৯ pm

সংবাদ শিরোনাম ::
পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত
নিয়ামতপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির মাসিক সভা

নিয়ামতপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির মাসিক সভা

নিজস্ব প্রতিবেদক, নিয়ামতপুর : নওগাঁর নিয়ামতপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির জুম এ্যাপ এর মাধ্যমে ৬ষ্ঠ মাসিক সভা অনুষ্ঠিত হয়। রবিবার ২৫ জুলাই বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভা কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

জুম এ্যাপের মাধ্যমে খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপির সভাপতিত্বে সভায় অংশ গ্রহণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, অফিসার ইন চার্জ হুমায়ন কবির, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ তোফাজ্জল হোসেন, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার সেলিম উদ্দিন, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) নূরে আলম সিদ্দিকী, বীর মুক্তিযোদ্ধা সুভাষ কান্ত সরকার, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জনি আহমেদ, ডাঃ বিপ্লব কুমার ভৌমিক প্রমুখ।

সভায় খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি এই করোনা মহামারীতে উপজেলা স্বাস্থ্য বিভাগের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে বলেন, আগামীতে আরো দূর্দিন আসতে পারে, সেজন্য সবাইকে আরো গুরুত্ব সহকারে দায়িত্ব পালন করতে হবে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসারের উদ্দেশ্যে বলেন, আপনাকে হাসপাতালের ব্যবস্থা বিষয়ের দিকে কঠোর নজরদারী রাখতে হবে। কোন অনিয়ম যেন না হয়। মানুষ মানুষের জন্য, তাই মানুষকে সুস্থ্য রাখার জন্য, ভালো রাখার জন্য যা যা করণীয় তাই করতে হবে। সেবার মান যেন কোন ভাবেই নষ্ট না হয়।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, উপজেলায় এ পর্যন্ত মোট করোনার নমুনা সংগ্রহ হয়েছে ১ হাজার ৯শ ৭৮ জনের, ফলাফল এসেছে ১ হাজার ৯শ ৯ জনের, ফলাফল আসে নাই ৬৯ জনের, করোনা পজেটিভ হয়েছে ৪শ ২৪ জনের, সুস্থ্য হয়েছে ৪শ ৩ জন, স্থানান্তর করা হয়েছে ৫৭ জনকে, মৃত্যুবরণ করেছে ১৮ জন। এ পর্যন্ত হাসপাতালে ভর্তি হয়েছে ৯৮ জন। বর্তমানে করোনা রোগী রয়েছে ৩ জন।

প্রথম ধাপে ভ্যাকসিনের জন্য রেজিষ্ট্রেশন করে ৮ হাজার ৮শ ৭৫ জন, প্রথম ডোজ নেন ৭ হাজার ৭শ ৭৪ জন, দ্বিতীয় ডোজ নেন ৫ হাজার ৩শ ৭৭ জন। দ্বিতীয় ধাপে রেজিষ্ট্রেশন করেন ৪ হাজার ২শ ৪৫ জন, প্রথম ডোজ নেন ১ হাজার ১শ ৪৬ জন। নিয়াতপুর উপজেলা ছাড়াও একই সাথে জুম এ্যাপের মাধ্যমে খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপির সভাপতিত্বে পোরশা ও সাপাহারেও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.