শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৪:০৩ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
চারঘাটে আতশবাজি নিয়ে সংঘর্ষে বন্ধুর হাতে বন্ধু খুন

চারঘাটে আতশবাজি নিয়ে সংঘর্ষে বন্ধুর হাতে বন্ধু খুন

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : রাজশাহীর চারঘাটে ঈদ উপলক্ষে আতশবাজি নিয়ে সংঘর্ষে আশিক ইসলাম (১৮) নামে এক যুবক মারা গেছেন। গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে তাঁর মৃত্যু হয়। এ সময় তিনজনকে আটক করা হয়।

নিহত আশিক ইসলাম উপজেলার চারঘাট পৌরসভার মেরামাতপুর গ্রামের আসলাম আলীর ছেলে। আটককৃতদের মধ্যে রয়েছেন-নিহত আশিক ইসলামের বন্ধু উপজেলার ডালিপাড়া গ্রামের আশিক আলীর বাবা কালাম আলী, মা আরিফা বেগম ও বড় ভাই আরিফ। ঘটনার মূল আসামি আশিক আলী ও নিহত আশিক ইসলাম এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে নিহত আশিক ইসলাম ও তাঁর বন্ধুরা স্থানীয় কাঁকরামারী বাজারে আতশবাজি কিনতে যায়। আতশবাজি নিয়ে ফেরার পথে তাঁদের আরেক বন্ধু আশিক আলী সঙ্গে দেখা হয়। এ সময় আশিক ইসলাম ও তাঁর বন্ধুদের কাছে থেকে মজার ছলে আতশবাজি কেড়ে নিয়ে পালিয়ে যায় আশিক আলী।

পরে রাত ১০টার দিকে আশিক ইসলাম ও তাঁর বন্ধুরা কয়েকজন মিলে ডালিপাড়া গ্রামে আশিক আলীর বাড়িতে যায় আতশবাজি উদ্ধার করতে। এ সময় দুই আশিকের মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে আশিক ইসলাম ও তাঁর বন্ধুরা আশিক আলীর পরিবারের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আশিক আলী ও আশিক ইসলাম দুজনই আহত হয়। তাঁদের হাসপাতালে নেওয়ার পথে আশিক ইসলামের মৃত্যু হয়।

এ ঘটনায় আশিক আলীর বাবা কালাম আলী, মা আরিফা বেগম ও বড় ভাই আরিফকে আটক করেছে পুলিশ।

চারঘাট মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, আতশবাজি নিয়ে সংঘর্ষের ঘটনায় আশিক ইসলাম নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। মূল আসামিকেও আটকের চেষ্টা চলছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.