শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:২৮ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
চাঁপাইনবাবগঞ্জে জুয়ার আসর থেকে গ্রেফতার ৬

চাঁপাইনবাবগঞ্জে জুয়ার আসর থেকে গ্রেফতার ৬

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জুয়ার আসর থেকে ছয়জনকে গ্রেফতার করেছে র‍্যাব। এসময় জুয়া খেলার উপকরণসহ নগদ ৩৭ হাজার ৪৮০ টাকা জব্দ করা হয়। মঙ্গলবার (২০ জুলাই) রাতে উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের বাবুপুর মিরাটুলি এলাকায় চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বুধবার (২১ জুলাই) সকালে চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতাররা হলেন, উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের মিরাটুলি বাবুপুর গ্রামের মৃত মংলু মণ্ডল ওরফে আলাউদ্দিনের ছেলে মো. আবু হানিফ (৩০), একই গ্রামের মো. ভদু মণ্ডলের ছেলে শরিফুল ইসলাম (৩০), মৃত ভাদুর ছেলে মো. কালাম (৫৫), মো. শাহ আলমের ছেলে মো. সেলিম রেজা (৩০), মৃত গদুর মণ্ডলের ছেলে মো. রাকিব উদ্দিন (৪৫) ও একই ইউনিয়নের সুন্দরপুর গ্রামের মৃত আতাউর হোসেনের মো. কবির হোসেন (৪০)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার রাতে র‍্যাবের কোম্পানি কমান্ডার পুলিশ সুপার (এসপি) জি এম আবুল কালাম আজাদের নেতৃত্বে র‍্যাবের একটি দল বাবুপুর মিরাটুলি গ্রামের মো. হাবিবুর রহমানের পরিত্যক্ত আধাপাকা টিনের ঘরে অভিযান চালিয়ে জুয়া খেলার সময় ছয়জনকে গ্রেফতার করা হয়।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.