শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:৪৭ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
নাচোলে ঈদ উপলক্ষে ১২ হাজার মানুষের মাঝে ভিজিএফ চাল বিতরণ

নাচোলে ঈদ উপলক্ষে ১২ হাজার মানুষের মাঝে ভিজিএফ চাল বিতরণ

শহিদুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) নাচোল : চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার ৪টি ইউনিয়নসহ ১টি পৌরসভায় ১২ হাজার ৩৪৫ জন মানুষের মাঝে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেতী শেখ হাসিনার অনুদান হিসেবে ভার্নারেবন গ্রুপ ফিডিং (ভিজিএফ) চাল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

বৃহষ্পতিবার ১৫ জুলাই সকালে ১ নম্বর কসবা ইউনিয়ন পরিষদ চত্বরে ইউপি চেয়ারম্যান প্রভাষক আজিজুর রহমানের উপস্থিতিতে চাল বিতরণ কর্মসূচী কার্যক্রম শুরু হয়।

এবিষয়ে উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাবিহা সুলতানা জানান, ২০২১-২২ অর্থবছরে ত্রাণ ও দূর্যোগ মন্ত্রণালয় থেকে সরকারের মানবিক খাদ্য সহায়তা কর্মসূচির আওতায় দুস্থদের জন্য বরাদ্দকৃত ভিজিএফ চাল উপজেলার ৪টি ইউনিয়নসহ ১টি পৌরসভায় ১২ হাজার ৩৪৫টি কার্ডের বিপরীতে বরাদ্দকৃত ভিজিএফের চাল বিতরণ কার্যক্রম শুরু করা হয়।

এরমধ্যে কসবা ইউনিয়নে কার্ডধারী ২ হাজার ৩৭৬ জন, ফতেপুর ইউনিয়নে ২ হাজার ৩৭৮ জন, নাচোল ইউনিয়নে ২ হাজার ৫০৩ জন, নিজামপুর ইউনিয়নে ২ হাজার ৭ জন এবং নাচোল পৌরসভায় কার্ডধারী ৩ হাজার ৮১ জনের বিপরীতে স্বাস্থ্যবিধি মেনে সুষ্ঠুভাবে সুবিধাভোগীদের মাঝে খাদ্যশস্য চাল কর্মসূচি বিতরণ কার্যক্রম শুরু করা হয়।

এনিয়ে উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা জানান, প্রধানমন্ত্রীর ঘোষণা ‘কেউ না খেয়ে থাকবে না’ এটা মনে রাখতে হবে। এরপর কেউ না খেয়ে থাকলে প্রশাসনকে জানানোর অনুরোধ করেন। এছাড়া করোনা সংক্রমণ প্রতিরোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান করেন ইউএনও। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.