শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৪৪ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
অক্সিজেন সংকটের প্রচার চালিয়ে সিলিন্ডার বেচার চেষ্টা, গ্রেপ্তার ৪

অক্সিজেন সংকটের প্রচার চালিয়ে সিলিন্ডার বেচার চেষ্টা, গ্রেপ্তার ৪

ডেস্ক রির্পোট : পাবনা জেনারেল হাসপাতালে অক্সিজেন সংকট আছে এমন প্রচার চালিয়ে সিলিন্ডার ব্যবসা করার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ বৃহস্পতিবার দুপুরে গোয়েন্দা পুলিশের একটি দল তাঁদের আটকের পর ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। অপরাধ প্রমাণিত হওয়ায় চারজনকেই কারাদণ্ড দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মামুন সরকার।

দণ্ডপ্রাপ্তরা হলেন, শহরের শালগাড়িয়া মহল্লার সুলতান হোসেনের ছেলে মাসুদুর রহমান (৪৫) ও শালগাড়িয়া শাপলা মোড়ের কাজী ফরহাদ হোসেনের ছেলে কাজী আকাশ (২৫) কে এক মাসের কারাদণ্ড দেওয়া হয়। একই সঙ্গে শালগাড়িয়ার আবু সাঈদের ছেলে আফজাল হোসেন (২৫) ও ঝন্টু হোসেনের ছেলে জীবন হোসেন (২২) কে ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়।

জানা যায়, হাসপাতালে অক্সিজেনের সংকট আছে, এমন প্রচার চালিয়ে অক্সিজেন সিলিন্ডারের ব্যবসা করতেন কিছু প্রতারক। হাসপাতাল চত্বর থেকে আজ এমন চারজনকে আটক করে ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৪টি অক্সিজেন সিলিন্ডারও জব্দ করা হয়।

পাবনার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বলেন, করোনার এই সময়ে সরকারি হাসপাতালের পরিবেশ নষ্ট করে অপপ্রচার চালিয়ে কেউ যে কোনো ধরনের সুবিধা হাসিলের চেষ্টা করলে তাদের বিরুদ্ধে পুলিশের অভিযান চলমান থাকবে।

তিনি বলেন, পাবনা জেনারেল হাসপাতালে অক্সিজেনের কোনো সংকট নেই। পাশাপাশি জেলায় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন অসহায় রোগীদের বিনা মূল্যে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করছেন, প্রয়োজনে তাঁদের সহযোগিতা নেওয়ার আহ্বান জানান পুলিশ সুপার। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.