শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:২৫ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
তানোরে পাঁচন্দর-বাধাঁইড় ইউপিতে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা প্রদান

তানোরে পাঁচন্দর-বাধাঁইড় ইউপিতে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা প্রদান

আশরাফুল ইসলাম রনজু,  তানোর :
সামাজিক দূরত্ব বজায় রেখে রাজশাহীর তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়নের (ইউপি) ৬ নম্বর থেকে ৯ নম্বর ওয়ার্ডের ২ হাজার ১০১ জন কর্মহীন দরিদ্রদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার (ভিজিএফ) খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

অপরদিকে, একই দিন উপজেলার বাঁধাইড় ইউপি ভবন চত্ত্বরে ইউনিয়ন এলাকার ১ হাজার ৪৪০ জনের মাঝে (ভিজিএফ) ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

জানা গেছে, আজ ১৫ জুলাই বৃহস্প্রতিবার ইউপি ভবন চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে উপকারভোগীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া উপহার খাদ্য সহায়তা স্থানীয় সাংসদের পক্ষ থেকে ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন বিতরণ করেছেন। এ সময় উপস্থিত ছিলেন ইউপি সচিব মিনারুল ইসলাম, ইউপি সদস্য লফর উদ্দিন, রিয়াজ উদ্দিন, পলাশ ও সহীদুল ইসলাম প্রমুখ।

অন্যদিকে, একই দিন বাঁধাইড় ইউপি ভবন চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে ইউপি এলাকার ১ হাজার ৪৪০ জনের মাঝে (ভিজিএফ) ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। স্থানীয় সাংসদের পক্ষ থেকে ইউপি চেয়ারম্যান আতাউর রহমান উপকারভোগীদের হাতে এসব চাল তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন ইউপি সচিব মমিনুল ইসলাম, শিক্ষক রবিউল ইসলাম, ইউপি সদস্য মুকুল হোসেন, আব্দুল লতিব ও সাইদুর রহমান প্রমুখ। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.