রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৪:২৩ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ এসআই হলেন তহিদুল ইসলাম

রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ এসআই হলেন তহিদুল ইসলাম

রাশেদুল হক ফিরোজ, বাগমারা : পুলিশ হেডকোয়ার্টার কর্তৃক প্রবর্তিত অভিন্ন মানদন্ডের মূল্যায়ন অনুযায়ী সার্বিক পুলিশ কার্যক্রমের বিবেচনায় রাজশাহী রেঞ্জের মধ্যে জুন/২০২১ মাসে শ্রেষ্ঠ এসআই (নিরস্ত্র) নির্বাচিত হয়েছেন পাবনা জেলার সদর থানার এসআই তহিদুল ইসলাম। এছাড়াও তিনি জেলা পুলিশের উদ্যোগে সামগ্রিক কর্ম মূল্যায়নেও জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হন। তিনি রাজশাহীর বাগমারা উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের বাইগাছা গ্রামের মৃত সাহেব আলীর ছেলে।

পাবনা পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে মঙ্গলবার (১৩জুলাই) এ উপলক্ষে আয়োজিত সভায় এসআই তহিদুল ইসলাম কে শুভেচ্ছা স্বারক প্রদান করা হয়। পাবনা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম এসময় তার হাতে ক্রেস্ট তুলে দেন।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও ডিএসবি) স্নিগ্ধা আকতার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রোকনুজ্জামান সরকার, সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) রওশন ইয়াজদানী, সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আবুল কালাম আজাদসহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

এদিকে তহিদুল ইসলাম ছাড়াও বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের পলাশী গ্রামের মৃত আইতুল সোনারের ছেলে পাবনা সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আবুল কালাম আজাদ কে জেলা পুলিশের পক্ষ থেকে যাত্রীর হারিয়ে যাওয়া টাকা ও মোবাইল ফোন উদ্ধার করে মালিকের কাছে ফিরিয়ে দিয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় বিশেষ পুরস্কারে ভূষিত হন। এছাড়াও পাবনা জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা রাজশাহী রেঞ্জ ও পাবনা জেলায় শ্রেষ্ঠত্ব অর্জন করায় পুরস্কৃত হন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.