শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৫:৫৯ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
ইঁদুরের উৎপাতে অতিষ্ঠ টেনিস খেলোয়াড়রা

ইঁদুরের উৎপাতে অতিষ্ঠ টেনিস খেলোয়াড়রা

ক্রীড়া ডেস্ক : বছরের প্রথম গ্রান্ড স্লামে অংশ নিতে অস্ট্রেলিয়ায় গিয়ে ইঁদুরের উৎপাতে অতিষ্ঠ টেনিস খেলোয়ড়রা। বাধ্য হয়ে হোটেলের রুম পরিবর্তন করতে চাচ্ছেন তারকা এক খেলোয়াড়।

আবুধাবি থেকে চার্টার্ড বিমানে মেলবোর্নে গিয়েছেন কাজাখস্তানের ইউলিয়া পুতিনসেভা। কিন্তু বিমানে একজনের শরীরে করোনা ধরা পড়ায় তাকে যেতে হয়েছে বাধ্যতামূলক আইসোলেশনে। সেজন্য তিনি আগেই নিজের ক্ষোভ প্রকাশ করেছেন। এখন আবার হোটেলের রুমে ইঁদুরের উৎপাতে অতিষ্ঠ হয়ে পড়েছেন তিনি।

টুইটারে কাজাখস্তানের এই টেনিস তারকা লিখেছেন- দুই ঘণ্টা ধরে ঘর পাল্টানোর চেষ্টা করছি। কোয়রেন্টিনের কারণে কেউ সাহায্য করতে এগিয়ে আসেনি। তিনি একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যায়, একটি ইঁদুর ইউলিয়া পুতিনসেভার রুমে ঘুরে বেড়াচ্ছে।

ব্রিটেনের খেলোয়াড় অ্যান্ডি মারের ভাই জুডি এমন ভিডিও দেখে রিটুইটে লেখেন- এবার বোধহয় তোমাকে বিড়াল পুষতে হবে। সূত্র : যুগান্তর। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.