শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:৪২ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
তানোরে ইউএনও’র উপস্থিতিতে কর্মহীনদের খাদ্য সামগ্রী উপহার

তানোরে ইউএনও’র উপস্থিতিতে কর্মহীনদের খাদ্য সামগ্রী উপহার

আশরাফুল ইসলাম রনজু, তানোর :
রাজশাহীর তানোর উপজেলার ৭টি ইউনিয়নে একসঙ্গে কর্মহীনদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন ইউপি চেয়ারম্যানরা। আজ (৫ জুলাই) সোমবার সকাল ১১টার দিকে ৭টি ইউনিয়নের ২ হাজার ১৯১ জন কর্মহীন দরিদ্র পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা প্রদান করা হয়।

এসব খাদ্য সহায়তার মধ্যে ছিল ১০ কেজি চাল, ২ কেজি আলু, হাফ কেজি তেল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ ও ২টা করে সাবান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথের উপস্থিতিতে উপজেলার বাঁধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান কর্মসূচির উদ্বোধন করেন। পরে পাঁচন্দর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন ও তালন্দ ইউনিয়নে চেয়ারম্যান আবুল কাশেম ছাড়াও অন্যান্য পরিষদ চেয়ারম্যানরা এ কর্মসূচির উদ্বোধন করেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ চন্দ্র দেবনাথ ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তারিকুল ইসলাম ইউনিয়ন পরিষদে খাদ্য সহায়তা বিতরণ কর্মসূচি পরিদর্শন করেছেন।

জানা গেছে, মহামারি করোনায় পহেলা জুলাই বৃহস্প্রতিবার থেকে সারাদেশের ন্যায় তানোরেও শুরু হয় কঠোর বিধিনিষেধ বা কঠোর ‘লকডাউন’। সপ্তাহব্যাপী এই কঠোর বিধিনিষেধ চলাকালে অকারণে বাড়ির বাইরে কাউকে বের না হতে নিষেধাজ্ঞা জারি করে প্রশাসন। ফলে কর্মহীন অসহায়, দিনমজুর, রিকশা-ভ্যান ও ইজিবাইকসহ বিভিন্ন পেশার স্বল্প আয়ের মানুষ ঘরে বসে মানবেতর জীবন-যাপন করে।

এমন পরিস্থিতিতে কেউ যাতে খাদ্য সংকটে না থাকেন সেজন্য কর্মহীন গরীব, অসহায়, ছিন্নমূল দিনমজুর ২ হাজার ১৯১টি পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়। পরে কার্যক্রম উদ্বোধন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সহ জাতীয় চার নেতা ছাড়াও সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করা হয়। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.