শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:৩১ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
তানোরে আনসার-ভিডিপি’র স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার

তানোরে আনসার-ভিডিপি’র স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার

জাকির হোসেন টুটুল, তানোর :
রাজশাহীর তানোরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে উপজেলা সদরে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। আজ (৪ জুলাই) রোববার তানোর সদরের বিভিন্ন স্থানে এসব সামগ্রী প্রদানকালে উপস্থিত ছিলেন তানোর উপজেলা আনসার ও ভিডিপি কোম্পানি কমান্ডার রাকিবুল ইসলাম রাকিব ও প্লাটুন কমান্ডার হিরা হালদার।

এসময় কমান্ডার রাকিবুল ইসলাম বলেন, আপনারা অবগত আছেন যে, বৈশ্বিক করোনা মহামারি পরিস্থিতি মোকাবেলায় সরকার সারাদেশে ৭ দিন লকডাউন ঘোষণা করেছে। দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সরকার সারাদেশ ব্যাপী প্রশাসনের পাশপাশি সেনাবাহিনী, পুলিশ, বিজিবি ও আনসার বাহিনী মোতায়ন করেছেন।

আমরা আনসার ও ভিডিপি কোম্পানির সদস্যরা তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান মহোদয়ের নির্দেশনায় করোনায় জনসচেনতা মূলক প্রচার-প্রচারণা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণে অংশ গ্রহণ করেছি।

রাকিবুল আরও বলেন, আপনারা বিনা কারণে ঘরের বাহিরে বের হবেন না। নিজ নিজ বাড়িতে অবস্থান করবেন। খাওয়ার আগে ও পরে সাবান দিয়ে হাত ধুবেন। বিশেষ প্রয়োজনে বাড়ির বাহিরে যেতে হলে অবশ্যই মাস্ক পরে বের হবেন।

এছাড়া চলমান করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলুন, নিজে বাঁচুন ও আপনার পরিবারের সদস্যদের বাঁচান। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.