বৃহস্পতিবর, ৩০ মে ২০২৪, সময় : ০৯:৫২ pm

সংবাদ শিরোনাম ::
নগরীতে বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ বন্ধ, জড়িত ছাত্রলীগের ৩ গ্রুপ তানোরে বুদ্ধি প্রতিবন্ধী নারীকে ধর্ষণের দায়ে বৃদ্ধ গ্রেপ্তার নাচোলে নিরাপদ ফসল উৎপাদন মাঠ দিবস ও পুরস্কার প্রদান মোহনপুরে বকুল আর পবায় ডাবলুকে চেয়ারম্যান ঘোষণা মোহনপুরে সেই নির্যাতিত হাবিবার নারী ভাইস-চেয়ারম্যানপদে বাজিমাত ‘কোথাও নির্বাচনে সহিংসতার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা’ পবায় সীল মারা ব্যালট নিয়ে বুথের মধ্যেই ছাত্রলীগ নেতার সেলফি! বাগমারার গোবিন্দপাড়া ইউপির উন্মক্ত বাজেট ঘোষণা বাগমারায় ঠিকাদারের ওপর হামলাকারিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে ২৩ জন উপজেলা চেয়ারম্যান শপথ নিলেন আজ মঙ্গলবার মোহনপুরে চেয়ারম্যানপ্রার্থী বকুলের নির্বাচনী ইশতেহার ঈদুল আজহা উপলক্ষে এবার চলবে ২০টি বিশেষ ট্রেন সাবেক আইজিপি বেনজীর ও তার স্ত্রী-সন্তানদের দুদকে তলব নাচোলে দুদকের বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ রেমালে ক্ষতিগ্রস্থদের পাশে থাকার আহবান নতুনধারার নগরীতে চাঁদার দাবিতে বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতার ম্যুরাল নির্মাণ কাজ বন্ধ রিমাল তাণ্ডবে বিদ্যুৎ বিঘ্নিত : ১৫ হাজার মোবাইল টাওয়ার অচল দশজনের প্রাণ কেড়ে নিলো ‘রিমাল’, দেড় লাখ ঘরের ক্ষতি তানোরে ডিবি পুলিশ কর্তৃক মাদকসহ দুই ব্যবসায়ী গ্রেপ্তার পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়নে সকল সম্প্রদায়কে এগিয়ে আসতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী
মুন্ডুুমালায় মেয়র নির্বাচনে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা

মুন্ডুুমালায় মেয়র নির্বাচনে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা

আশরাফুল ইসলাম রনজু, তানোর :

রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা পৌরসভা নির্বাচনে মেয়রপদে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা রয়েছে। এরমধ্যে আ’লীগ মনোনীত আমির হোসেন আমীন, বিএনপি মনোনীত ফিরোজ কবির ও আ’লীগের বিদ্রোহী প্রার্থী সাইদুর রহমান। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে বেড়েই চলেছে এসব প্রার্থীদের প্রচার-প্রচারণা।

কাক ডাকা ভোর থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত প্রচারণা চালাচ্ছেন প্রার্থীরা। সেই সঙ্গে কর্মী সমর্থকরাও নিজ পছন্দের প্রার্থীর পোষ্টার ও লিফলেট সাটানোতে ব্যস্ত হয়ে পড়েছেন। ফলে নির্বাচন ঘিরে পৌর এলাকায় উৎসাহ উদ্দীপনার পাশাপাশি উৎসবের আমেজ বিরাজ করছে।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, চলতি মাসের ৩০ জানুয়ারী এই পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মেয়রপ্রার্থী রয়েছেন ৩ জন। এরমধ্যে অন্যতম মুন্ডুমালা পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন আমীন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়রপ্রার্থী। বর্তমানে পরিষদের প্যানেল মেয়র আমীন।

তিনি জানান, তার নেতাকর্মী ও সমর্থকদের প্রচারণায় ভোটের মাঠে প্রতিদিনই বাড়ছে ভোটারের সংখ্যা। তারপরও নৌকা প্রতীকের পরিচিতি ব্যাপাক। সরকারের বিভিন্ন উন্নয়ন অব্যহত রাখতে পৌরবাসি তাকেই মেয়র নির্বাচিত করবেন বলে তিনি আশাবাদী।

বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ফিরোজ কবির। ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন তিনি। তানোর বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য। দলীয় মনোনয়নে দ্বিতীয় বারের মতো মেয়রপদে ভোট প্রার্থনায় রয়েছেন। তিনি বলেন, নির্বাচন যদি অবাদ, সুষ্ঠু, নিরপেক্ষ হয় এবং ভোটারা যদি ভোট দিতে পারে তাহলে এবার অবশ্যই তার বিজয় সুনিশ্চিত বলে জানান তিনি।

অপরদিকে, মুন্ডুমালা পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান তিনিও মেয়রপ্রার্থী। তবে, সম্প্রতি ১০ জানুয়ারী দলীয় পদ থেকে তিনি পদত্যাগ করেছেনে বলে স্থানীয় গণমাধ্যমকর্মীদের জানানো হয়। সাইদুর বলেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে জগ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন তিনি। নিরপেক্ষ ও সুষ্ঠ ভোটে তার বিজয় সুনিশ্চিত। প্রসঙ্গ, এ পৌরসভায় ভোটার সংখ্যা ১৭ হাজার ৬৫৯ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৮ হাজার ৬৭১ জন ও নারী ভোটার ৯ হাজার ৯৮৯ জন। আজকের তানোর

 

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.