শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৯:২২ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
তানোরে খাদ্যসামগ্রী বিতরণ ও মোবাইল কোর্টে ৬ জনের জরিমানা

তানোরে খাদ্যসামগ্রী বিতরণ ও মোবাইল কোর্টে ৬ জনের জরিমানা

আশরাফুল ইসলাম রনজু, তানোর :
রাজশাহী তানোরে সরকার ঘোষিত লকডাউনের তৃতীয় দিনে মুন্ডুমালা হাটে হতদরিদ্র মানুষ ও খুচরা দোকানদার এবং ভিক্ষুকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

তানোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠিত খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব লুৎফর হায়দার রশিদ ময়না।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর সহকারী কমিশনার (ভূমি) স্বীকৃতি প্রামানিক, মুন্ডুমালা পৌরসভার মেয়র সাইদুর রহমান ও তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম প্রমুখ। এতে বিভিন্ন পেশার দরিদ্র কর্মহীন জনগোষ্ঠীসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে তানোর উপজেলার বিভিন্ন বাজারগুলোতে নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি)’র নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় স্বাস্থ্যবিধি না মানায় ৬টি মামলায় ০৬ জনকে ৩ হাজার ১০০ টাকা জরিমানা করে আদায় করা হয়।

তানোর থানার মোড় গোল্লাপড়া বাজারসহ বিভিন্ন এলাকায় সরেজমিন ঘরে হাট বাজারের দোকানপাট বন্ধ দেখা গেছে। তবে, গণপরিবহন বন্ধ থাকলেও অটো ও অটো ভ্যান অল্প সংখ্যক মানুষকে চলাচল করতে দেখা গেছে।

ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ বলেন, কঠোর লকডাউনের ৩য় দিনে কর্মহীন ও ভিক্ষকসহ দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। তিনি বলেন, সরকারীবিধি নিষেধ না মানায় ৬ জনের জরিমানা করা হয়েছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.