বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:০৮ pm

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
রাজধানীতে লকডাউন দেখতে আসা সেই ৬০০ জনকে জরিমানা

রাজধানীতে লকডাউন দেখতে আসা সেই ৬০০ জনকে জরিমানা

ডেস্ক রির্পোট : সর্বাত্মক লকডাউন দেখতে আসা ৬০০ জনকে আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে। শুক্রবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী তাদের ২০০ থেকে ২ হাজার টাকা পর্যন্ত জরিমানার আদেশ দেন।

বৃহস্পতিবার তাদের রাজধানীর বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করে ডিএমপি আইনে মামলা দেওয়া হয়।এসব ব্যক্তিরা লকডাউন দেখতে ও বিনা কারণে বাইরে বের হয়েছিলেন।

ঢাকার সিএমএম আদালতের হাজতের ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক শহিদুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, প্রায় ৬০০ জনকে ডিএমপি আইনে মামলা দিয়ে হাজির করা হয়। আদালত তাদের জরিমানার আদেশ দেন।  সেই জরিমানা পরিশোধ সাপেক্ষে আটক ব্যক্তিদের ছেড়ে দেওয়া হয়।

বৃহস্পতিবার রাজধানীর ওয়ারী, রমনা, মতিঝিল, লালবাগ, তেজগাঁও, মিরপুর, গুলশান ও উত্তরা এলাকায় সর্বাত্মক লকডাউন কার্যকরে আইনশৃঙ্খলা বাহিনী অবস্থান নেয়।  এ সময় স্বাস্থ্যবিধি না মানা এবং বিনা কারণে ঘর থেকে বের হওয়ায় রমনায় ৮৫ জন, লালবাগে ৬০, মতিঝিলে ৮৫, ওয়ারী ১১৭ , তেজগাঁওয়ে ১০০, গুলশানে ৮৭ এবং উত্তরায় ৬ জনকে গ্রেফতার করে পুলিশ।  এছাড়া ২১২ জনকে জরিমানা এবং ৩৯১ জনকে থানা থেকে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়। সূত্র : যুগান্তর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.