শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৬:৩৯ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
নগরীতে দুস্থদের মাঝে এমপি মিতার অনুদান প্রদান

নগরীতে দুস্থদের মাঝে এমপি মিতার অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে অসহায়দের মাঝে করোনাকালীন ২০২০-২০২১ অর্থ বছরের বরাদ্দকৃত ঐচ্ছিক তহবিলের অনুদানের টাকা ও নিজ তহবিল থেকে শাড়ী বিতরণ করেন বাংলাদেশ যুব মহিলা লীগের সহ সভাপতি ও রাজশাহী সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আদিবা আনজুম মিতা।

করোনার মহামারিতে অসহায় মানুষের কষ্ট মুছে দিতে বৃহস্পতিবার জেলা প্রশাসকের কার্যালয়ে এ অর্থ বিতরণ করেন তিনি।

অনুদান চেক পেয়ে খুশি হয়ে তারা বলেন, আমাদের প্রধানমন্ত্রী যেমন একজন নারী হয়ে সর্বদা নারী ও অসহায় দের কষ্টের অবসান নিয়ে ভাবেন, তেমনি আমাদের মহিলা এমপি মিতা আপুও আমাদের বিপদে পাশে দাঁড়ায়ে সমাধান করে থাকেন। তিনি আমাদের এর আগেও বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন এখনও তিনি আমাদের সহযোগিতা করেই যাচ্ছেন।

তাঁর ভালোবাসা, বিভিন্ন রকম উপহার আমাদের আঁধারের মাঝে আলোর পরশ দেই। আমরা মিতা আপুর মঙ্গল কামনা করছি। অনুদান বিতরনে উপস্থিত ছিলেন, রাজশাহীর জেলা প্রশাসক আব্দুল জলিল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক বিপাশা খাতুন।

এসময় রাজশাহী সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আদিবা আনজুম মিতা করোনা প্রতিরোধে সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার পাশাপাশি একে অপরের সহযোগিতায় এগিয়ে আশার জন্য অনুরোধ করেন। এছাড়াও পর্যায়ক্রমে সহযোগিতার মাধ্যমে সকলের পাশে থাকার অঙ্গিকার করেন তিনি। এর আগেও তিনি পর্যায়ক্রমে অসহায়দের অনুদান দিয়েছেন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.