শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:১৬ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
তানোরে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পৃথকভাবে উদযাপন

তানোরে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পৃথকভাবে উদযাপন

নিজস্ব প্রতিবেদক, তানোর :
১৯৪৯ সালের ২৩ ও ২৪ জুন ঢাকার কেএম দাস লেনের ‘রোজ গার্ডেনে’ হোসেন শহীদ সোহারাওয়ার্দীর অনুসারী ‘মুসলিম লীগের প্রগতিশীল কর্মীদের নিয়ে অনুষ্ঠিত সম্মেলনে পূর্ব পাকিস্থান আওয়ামী মুসলিম লীগ’ নামে পাকিস্থানের প্রথম বিরোধী দলের আত্নপ্রকাশ ঘটে। যেটি বাংলাদেশের বৃহত্তম-প্রচীন ও ঐতিহ্যবাহী রাজনৈতিক দলে পরিণত হয়েছে আজ।

বুধবার (২৩ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে এসব কথা বলেন তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগের লীগের সংগ্রামী সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না। দিনটি উদযাপন উপলক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে তানোর গোল্লাপাড়া বাজারস্থ আওয়ামী লীগের পার্টি অফিসে দোয়া করে কেক কাটা হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

তানোর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি খাদেকুন্নবী বাবু চৌধুরীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন কলমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও পরিষদ চেয়ারম্যন মাইনুল ইসলাম স্বপন, পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন, বাধাঁইড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান ছাড়াও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন ও উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সাল সরকার অমি প্রমুখ।

এরআগে সকাল সাড়ে ১১টার দিকে তানোর পৌরভবনে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র ইমরুল হক। এতে প্রধান অতিথির বক্তব্য দেন তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী। তানোর পৌর যুবলীগের সভাপতি রাজীব সরকার হিরোর সঞ্চালনায় এতে প্রধানবক্তা ছিলেন তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন। এসময় বিশেষ অতিথির বক্তব্য দেন তানোর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুল সরকার পাপুল প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি গোলাম রাব্বানী বলেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ ভাইয়ের বলিষ্ঠ নেতৃত্বে রাজশাহীর আওয়ামী লীগ আজ ঐক্যবদ্ধ। বর্তমানে করোনা মহামারিতে গোটা বিশ্ব আক্রান্ত। বাংলাদেশও এর থেকে রেহাই পাচ্ছে না। মানুষের জীবন রক্ষায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেসব উদ্যোগ নিয়েছেন তা বিশ্বব্যাপী প্রশংসিত।

তিনি আরও বলেন, নতুন করে সারাদেশে সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। তাই স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য তিনি দলের নেতা কর্মীদের প্রতি আহ্বান জানান। একই সাথে সাধারণ মানুষদের পাশে থেকে তাদের সহায়তা করারও নেতাকর্মীদের নির্দেশ দেন তিনি।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.