রবিবর, ১৯ মে ২০২৪, সময় : ১০:৩৪ pm

সংবাদ শিরোনাম ::
আইপিএলের প্লেø-অফে প্রতিপক্ষ হিসেবে যাদের পাচ্ছে কলকাতা ও বেঙ্গালুরু ভিলেন ‘মিশা-ডিপজল দুজনেই মূর্খ’: নিপুণ কর্মঅধ্যায় তাঁকে অমরত্ব দিয়েছে : দেবব্রত চক্রবর্তী বিষ্ণু ঝিনাইদহ-৪ আসনের সাংসদকে খুঁজে পেতে ডিবিতে মেয়ে ডরিন আসাম রাজ্যের শিলচরের ভাষাশহিদদের রাজশাহীতে স্মরণ চৌদ্দপুরুষের জন্য দেশের টাকা লুটে নিচ্ছে ক্ষমতাসীনরা : রিজভী তানোরে বাংলা টিভির ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত তানোরে দ্বিতীয় বারেরমত নির্বাচিত চেয়ারম্যান ময়নাকে গণসংবর্ধনা তালবীজ রোপণ প্রকল্পেও দুর্নীতির থাবা : সর্বাগ্রে দরকার সুশাসন দেশে-বিদেশে চোরাচালানে ঢাল হয়ে উঠছে কুরিয়ার সার্ভিস চারঘাটে বিএমডিএর রোপিত ২৬ হাজার তালগাছ গেল কই? পান চাষিদের নিয়ে ৯ দিনব্যাপি প্রশিক্ষণের উদ্বোধনে প্রতিমন্ত্রী দারা জেলা পরিষদের উদ্যোগে রাজশাহীতে নির্মিত হবে কেন্দ্রীয় শহীদ মিনার অফিসের তালা ভেঙ্গে প্রধান শিক্ষকের চেয়ার দখল, লাপাত্তা সহকারি শিক্ষক রাজধানীর যাত্রাবাড়ীতে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন ঢাকায় দেখা মিলেছে, গুঁড়ি গুঁড়ি বৃষ্টির ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার রাজশাহীতে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ এমপি : কৃষক বাঁচলে, দেশ বাঁচবে নাচোলে শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস উদযাপিত গোদাগাড়ীতে পুলিশের অভিযানের ফেনসিডিলসহ ২ যুবক আটক
মুন্ডুমালায় সিমানা পিলারে মেয়রের নামে নাগরিক ভোগান্তি

মুন্ডুমালায় সিমানা পিলারে মেয়রের নামে নাগরিক ভোগান্তি

নিজস্ব প্রতিবেদক, তানোর :
রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা পৌরসভার সিমানা পিলারে আজও সাবেক মেয়রের নাম। এতে করে পৌর নাগরিকরা বিভ্রান্তি ও ভোগান্তির মধ্যে পড়েছেন। সম্প্রতি ৩০ জানুয়ারী মুন্ডুমালা পৌরসভা নির্বাচনে কলেজ নৈশপ্রহরী সাইদুর রহমান মেয়র নির্বাচিত হন। পরে ২৪ ফেব্রুয়ারী শপথ গ্রহণের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে মেয়রের দায়িত্ব গ্রহণ করেন তিনি।

কিন্তু পরিষদের সিমানা পিলারে ও গুরুত্বপূর্ণ ফাইলপত্রে মেয়র সাইদুর রহমানের নাম আজও উঠানো হয়নি। পৌর পরিষদের সচিব আবুল হোসেন বর্তমান মেয়রের প্রতি ক্ষুব্ধ হয়ে সিমানা পিলারে তার নাম উঠানো নিয়ে উদাসিন। আর সাবেক মেয়রের সঙ্গে আন্তরিকতার কারণে গোলাম রাব্বনীর নাম সিমানা পিলারে ও বিভিন্ন ফাইলপত্রে আজও বিদ্যমান রয়েছে। ফলে নাগরিকরা মেয়র নামে ভোগান্তি ও বিড়ম্বনায় পড়েছেন।

তবে, এব্যাপারে মুন্ডুমালা পৌরসভার সচিব আবুল হোসেন বলেছেন, সিমানা পিলারে বর্তমান মেয়রের নাম উঠানো হয়নি, ঠিক আছে। কিন্তু নাম উঠানো ও মুছানো নিয়ে মেয়রের পক্ষ থেকে তেমন নির্দেশনাও পাননি বলে এড়িয়ে গেছেন তিনি।

নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন পরিষদের নাগরিকরা জানান, পৌর পরিষদ নির্বাচনের ৫ মাস পরও মেয়রের নাম পরিবর্তন হয়নি, এটা দুঃখজনক। আমরা কোন কাজে পরিষদে গেলে মেয়র নাম নিয়ে বিভ্রান্তি ও ভোগান্তি হচ্ছে। তাছাড়া পরিষদ এলাকার বাইরে থেকে কেউ প্রবেশ করতেই রাস্তার পাশ্বের্¦ সিমানা পিলারে গোলাম রাব্বানীর নাম দেখে মনে করছেন তিনিই বর্তমান মেয়র।

কিন্তু পরিষদে গিয়ে কর্মচারীদের মাধ্যমে জানতে পারেন মেয়র সাইদুর রহমান। পরিষদের সিমানা পিলারে ও বিভিন্ন ফাইলপত্রে সাবেক মেয়রের নাম মুছে দিয়ে বর্তমান মেয়রের নাম উঠানোর জন্য অনুরোধ জানান এঅঞ্চলের ভুক্তভোগি নাগরিকরা। এনিয়ে মেয়র সাইদুর রহমানের মোবাইলে একাধিকবার ফোন দেয়া হলেও রিসিভ হয়নি। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.