বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:০৮ pm

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
নাটোরে টাকার অভাবে পঙ্গুত্বের পথে নারী কাউন্সিলর

নাটোরে টাকার অভাবে পঙ্গুত্বের পথে নারী কাউন্সিলর

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর শামসুন্নাহার ওরফে সমেজান (৫৫) মাত্র দুই লাখ টাকার জন্য বিনা চিকিৎসায় ধীরে ধীরে পঙ্গুত্বের দিকে এগিয়ে যাচ্ছেন। অথচ একটু সহযোগিতা পেলেই সুস্থ হয়ে আবারো মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করতে পারবেন তিনি। অসুস্থ শামসুন্নাহার বনপাড়া পৌরসভার ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর।

জানা যায়, গত বছরের ১৮ ফেব্রুয়ারি পৌরসভা থেকে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি। এরপর থেকে তিনি আর স্বাভাবিকভাবে হাঁটতে পারেন না। দুটি স্ক্র্যাচে ভর দিয়ে কোনোরকমে এ ঘর থেকে ও ঘরে যেতে পারেন তিনি। নিজের সাধ্যমতো চিকিৎসা করিয়েছেন। বর্তমানে অর্থাভাবে চিকিৎসা করাতে পারছেন না।

চিকিৎসকরা জানিয়েছেন, একটি অপারেশন করাতে পারলে তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন। এজন্য স্বামী পরিত্যক্তা দরিদ্র এই জনপ্রতিনিধির প্রয়োজন তিন লাখ টাকা। এর মধ্যে মেয়র কেএম জাকির হোসেনের মাধ্যমে এক লাখ টাকার আশ্বাস পেলেও অবশিষ্ট দুই লাখ টাকা জোগাড় করতে না পারায় ধীরে ধীরে নিশ্চিত পঙ্গুত্ববরণের দিকে এগিয়ে যাচ্ছেন তিনি।

ওয়ার্ড কাউন্সিলর শামসুন্নাহার জানান, প্রায় ২০ বছর আগে তিন সন্তানসহ স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায় তার। বড় ছেলে সড়ক দুর্ঘটনায় মারা গেছে। মেজো ছেলে গার্মেন্টকর্মী আর ছোট ছেলে রিকশা চালিয়ে কোনোরকমে তাদের ডালভাতের জোগান দিচ্ছেন। এ অবস্থায় পরিবার থেকে চিকিৎসা ব্যয় করা অসাধ্য ব্যাপার।

কান্নাজড়িত কণ্ঠে তিনি জানান, চিকিৎসকরা জানিয়েছেন দ্রুত চিকিৎসা না করালে  স্থায়ী পঙ্গুত্ব বরণ করতে হবে। কিন্তু তিনি সুস্থ হয়ে মানুষের সেবা করতে চান। তাই অপারেশনের জন্য অবশিষ্ট দুই লাখ টাকা সহায়তা পেতে তিনি সমাজের বিত্তবান মানুষসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.