বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:৩২ pm

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
আবারো রাজশাহী জেলার শ্রেষ্ঠ ওসি মোস্তাক আহম্মেদ

আবারো রাজশাহী জেলার শ্রেষ্ঠ ওসি মোস্তাক আহম্মেদ

রাশেদুল হক ফিরোজ, বাগমারা :

রাজশাহীর বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবারো জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন।  মঙ্গলবার (১৫ জুন) জেলা পুলিশের সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ সভায় রাজশাহী জেলা পুলিশ সুপার (এসপি) এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার) এর সভাপতিত্বে মে মাসের সার্বিক অপরাধসহ সকল দিক বিবেচনায় দ্বিতীয়বারের মতো শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন মোস্তাক আহম্মেদ।

তিনি শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় তাঁর হাতে সনদপত্র তুলে দেন জেলা পুলিশ সুপার। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), ডিএসবিসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এরআগে গত ২০২০ ডিসেম্বর মাসে তিনি রাজশাহী জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন। মোস্তাক আহম্মেদ ২০২০ সালের ২১ নভেম্বর বাগমারা থানায় কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেন। বাগমারা থানায় যোগদানের পর থেকে আইন-শৃংখলা পরিস্থিতির ব্যাপক উন্নতি সাধন করেন তিনি। তাঁর সুদক্ষ নেতৃত্বে বাল্যবিবাহ, নারী পাচার, মাদক, চোরাচালান, ধর্ষন, মারামারি, হত্যা, মামলা মোকদ্দমাসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড কম হচ্ছে বলে লক্ষ্য করা গেছে।

ওসি মোস্তাক আহম্মেদের বলিষ্ঠ নেতৃত্বে বাগমারা উপজেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি আগের চেয়ে অনেক ভালো রয়েছে। কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে ওসি সদা তৎপর থাকেন। এমনটি বলছেন, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। তিনি আরও বলেন, ওসির দক্ষ ও বলিষ্ঠ নেতৃত্বে বাগমারায় বইছে শান্তির সুবাতাস। বাগমারায় আর আগের মত নেই সেই রক্তাক্ত জনপদ।

বাগমারা থানা কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, আমি সরকারি নির্দেশনা মেনে ন্যায় নিষ্ঠার সাথে সকল দায়িত্ব পালন করে থাকি। থানা এলাকার আইন শৃঙ্খলার যেন অবনতি না ঘটে সে ব্যাপারে বিভিন্ন কৌশল অবলম্বন করে থাকি। বাগমারা রাজশাহী জেলার মধ্যে বড় উপজেলা। অনেক সময় দু একটি অনাকাঙ্খিত ঘটনা ঘটে যেতে পারে।

তবে, উপজেলার প্রত্যন্ত এলাকায় গিয়ে বিভিন্ন কমিউনিটির লোকজনের সাথে আলোচনা করি তারা যেন অকারনে সামান্য বিষয় নিয়ে নিজেকে মামলা মোকদ্দমায় না জড়ায়। এদিকে থানা এলাকায় মাদক, বাল্যবিবাহ নিয়ন্ত্রণ, মামলার তথ্য দ্রুততম সময়ে উদঘাটনসহ সার্বিক বিষয়ে ভূমিকা রেখে চলেছেন ওসি মোস্তাক আহম্মেদ। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.