শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ১০:০১ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
তানোরে আ’লীগে ইমরুল ও বিএনপিতে মিজান মেয়রপ্রার্থী চুড়ান্ত

তানোরে আ’লীগে ইমরুল ও বিএনপিতে মিজান মেয়রপ্রার্থী চুড়ান্ত

নিজস্ব প্রতিবেদক :
চলতি বছরের ১৪ই ফেব্রুয়ারী অনুষ্ঠিত হবে রাজশাহীর তানোর পৌরসভা নির্বাচন। এ নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে আওয়ামী লীগ ও বিএনপি।

চতুর্থ ধাপে এ পৌরসভা নির্বাচনে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে রাজশাহীর তানোর পৌরসভায় মেয়রপদে চূড়ান্ত মনোনয়ন পেয়ে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন রাজশাহীর তানোর পৌর আ’লীগের সভাপতি ইমরুল হক ও বিএনপি থেকে মনোনয়ন পেয়ে ধানের শীষ নিয়ে দ্বিতীয় বারের মতো নির্বাচন করবেন বর্তমান মেয়র মিজানুর রহমান মিজান। গত (১৩ জানুয়ারী) বুধবার রাতে দুই দল এ তথ্য নিশ্চিত করেছেন।

এ বিষয়ে আওয়ামী লীগের মেয়র পদে চূড়ান্ত মনোনয়ন প্রাপ্ত প্রার্থী তানোর পৌর আ’লীগের সভাপতি ইমরুল হক জানান, আমার প্রতি প্রধানমন্ত্রীর বিশ্বাস ও আস্থা আছে বলেই আমাকে আবারও মেয়র পদে মনোনয়ন দিয়েছেন। পৌরসভা গঠনের শুরুতে কাউন্সিলর ও পরে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করেছি। সারাজীবন জনগণের সেবা করে এসেছি। সেই দিক বিবেচনায় আমার প্রতি জননেত্রী শেখ হাসিনা আস্থা রাখায় তাঁর প্রতি কৃতজ্ঞ। আমি তার বিশ্বাসের মর্যাদা রাখার চেষ্টা করব।

এ প্রসঙ্গে জানতে চাইলে বিএনপি থেকে মেয়র পদে মনোনয়ন চূড়ান্ত প্রার্থী মেয়র মিজান বলেন, গত ২৪ নভেম্বর দল আমাকে মেয়র পদে প্রার্থী হিসেবে সিলেকশন করেছে। আমি দলের প্রতি কৃতজ্ঞ। নির্বাচন যদি অবাদ, সুষ্ঠু, নিরপেক্ষ হয় এবং ভোটার যদি ভোট দিতে পারে তাহলে এবারও আমাদের বিজয় সুনিশ্চিত।

প্রসঙ্গ, নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৭ই জানুয়ারী। আর বাছাই ১৯ জানুয়ারী। তবে প্রত্যাহার করা যাবে ২৬ জানুয়ারী। ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ১৪ ফেব্রুয়ারী। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.