শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৫৩ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
গোমস্তাপুরে নারীসহ আরও ২জন করোনা শনাক্ত

গোমস্তাপুরে নারীসহ আরও ২জন করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক, চাঁপাই : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে আরও ২ জনের দেহে করোনা রোগী শনাক্ত হয়েছে। শুক্রবার সকালে রাজশাহীর পিসিআর ল্যাব থেকে ৪ জনের রিপোর্ট পজিটিভ আসে। এর মধে ২ নারী আগেই র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে শনাক্ত হয়। পিসিআর ল্যাবে শনাক্ত অন্য ২ জন হলেন, রহনপুর পৌর এলাকার ৩৫ বছরের যুবক ও ৪০ বছরের গৃহীনি। এ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোট ৩৩ জনের দেহে করোনা শনাক্ত করা হয়েছে।

গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা মনিটরিং কর্মকর্তা ডা. হাসান আলি বলেন, শুক্রবার সকালে রাজশাহীর পিসিআর ল্যাব থেকে ৪ জনের পজিটিভ রিপোর্ট পাওয়া যায়। এরমধ্যে গত ১২ মে ২ জন নারী আগেই র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে শনাক্ত হয়েছিল। বাকী দু’জন গত সোমবার (১৭ মে) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বহিঃবিভাগে জ¦র ও কাঁশি উপসর্গ নিয়ে চিকিৎসা নিতে যায়।

এ সময় দায়িত্বরত চিকিৎসক তাদের কোভিড ১৯ এর লক্ষণ দেখে করোনা পরিক্ষা করার পরামর্শ দেন। পরে তাদের নমুনা সংগ্রহ করে রাজশাহীর পিসিআর ল্যাবে পাঠানো হলে শুক্রবার তাদের রিপোর্ট পজিটিভ পাওয়া যায়। রহনপুর পৌর এলাকার শনাক্ত ২ জনের মধ্যে ৩৫ বছরের যুবক ও অপরজন ৪০ বছরের নারী। তারা সকলেই বাড়ীতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছে।

তিনি আরও জানান, গত ১৭ এপ্রিল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট ও পিসিআর ল্যাবে মোট ৩৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে গোমস্তাপুর উপজেলার ২৮জন, নাচোল উপজেলার ২ জন, চাঁপাইনবাবগঞ্জ সদর, নিয়ামতপুর ও ভোলাহাট উপজেলার ১জন করে রয়েছে। এ ছাড়া সুস্থ্য হয়েছেন ১১জন, চিকিৎসা নিচ্ছে ২১ ও মৃত্যু বরণ করেন ১ জন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.