শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:৫৭ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডকে শেষ কথা জানিয়ে দিলেন ডি ভিলিয়ার্স

দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডকে শেষ কথা জানিয়ে দিলেন ডি ভিলিয়ার্স

ক্রীড়া ডেস্ক : চলতি বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে দেখা যাওয়ার একটা সম্ভাবনা তৈরি হয়েছিল এবি ডি ভিলিয়ার্সের। আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্স করার পরই ডি ভিলিয়ার্সের দক্ষিণ আফ্রিকা দলে যোগ দেয়ার দাবি জোরদার করা হয়। ডি ভিলিয়ার্সও প্রকারান্তরে সম্মতি জানিয়েছিলেন। মিডিয়ায়ও সংবাদ প্রকাশ হয়েছিল, তার ফিরে আসার ব্যাপারে।

কিন্তু সিদ্ধান্তটা নেবেন ডি ভিলিয়ার্স নিজেই এবং শেষ পর্যন্ত তিনি জানিয়ে দিলেন, পূর্বে যে অবসরের সিদ্ধান্ত নিয়েছিলেন, তাতেই অটল থাকবেন। আর জাতীয় দলের জার্সি গায়ে তুলবেন না। দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডকে এ কথা জানিয়ে দিয়েছেন তিনি। এরপরই বোর্ড গণমাধ্যমে প্রকাশ করে সেটা।

দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড আজ জানিয়ে দিয়েছে, ডি ভিলিয়ার্স সব কিছুর জন্য সিদ্ধান্ত একবারই নিয়েছেন এবং অবসরের এই সিদ্ধান্তই সর্বশেষ। এরপর আর কিছুই নাই।’

২০১৮ সালের মে মাসে ডি ভিলিয়ার্স আন্তর্জাতিন ক্রিকেটে সব ফরম্যাট থেকেই অবসর নেয়ার কথা ঘোষণা করেন। তবে, তিনি বিশ্বের প্রায় সবগুলো ফ্রাঞ্চাইজি টুর্নামেন্ট খেলে বেড়াচ্ছেন। গত মাসে যখন আইপিএলে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলছিলেন, তখন ধারণা করা হয়েছিল যে প্রোটিয়া কোচ মার্ক বাউচারের সঙ্গে হয়তো তিনি আলাপ করছেন, কথা বলছেন- আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে ফিরে আসার বিষয় নিয়ে।

কিন্তু আজ দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে প্রকাশিত এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘ডি ভিলিয়ার্সের সঙ্গে আলাপ আলোচনা শেষ। আগে যে সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি, সেটাই ফাইনাল।’ অর্থ্যাৎ ডি ভিলিয়ার্সের আর দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের হয়ে ফেরা হচ্ছে না। সূত্র: জাগোনিউজ।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.