শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:২৭ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
তানোরে করোনা দূর্যোগে আ’লীগের পদধারী নেতারা উধাও!

তানোরে করোনা দূর্যোগে আ’লীগের পদধারী নেতারা উধাও!

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর তানোরে নোভেল করোনা ভাইরাস দূর্যোগে আওয়ামী লীগের অধিকাংশ পদধারী নেতারা সাধারণ জনগণের সহায়তায় এগিয়ে আসেননি। এছাড়াও করোনার দ্বিতীয় ঢেউয়ে কোন সাহায্য সহায়তা নিয়ে খোঁদ তানোর ও মুন্ডুমালা পৌর মেয়র ঘর থেকে বের হননি।

কিন্তু করোনার প্রথম ঢেউয়ে বিশেষ করে মুন্ডুমালা পৌর এলাকায় সাইদুর রহমানকে ঘরবন্দি মানুষের মাঝে চাল-ডাল বিতরণ করতে দেখা গেছে। কিন্তু তিনি সম্প্রতি মেয়র নির্বাচিত হবার পর দ্বিতীয় ঢেউয়ে পৌর তহবিলের অর্থ তছরুপ করে বিতরণের নামে লোক দেখানো ফটোসেশন করেছেন। আর এসব দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার করতে ব্যস্ত রয়েছেন মেয়র সাইদুর।

শুধু সাইদুর নয়, বর্তমান পরিস্থিতিতে নিম্ন আয়ের এসব মানুষের পাশে করোনার দ্বিতীয় ঢেউয়ে সেভাবে দাঁড়াতে এগিয়ে আসেনি উপজেলা পর্যায়ের অধিকাংশ পদধারী আ’লীগ নেতারা। তারা ঘরে বসে ঈদ আনন্দ উপভোগ করেছেন। কিন্তু কর্মহীন গরীব মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে আসেননি কেউ।

এরমধ্যে রয়েছেন, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ-আল-মামুন, যুগ্নসম্পাদক ও জেলা পরিষদের অন্যতম সদস্য আব্দুস সালাম, উপজেলার কলমা ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি আহসানুল হক স্বপন, সরনজাই ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি আব্দুল মালেক ছাড়াও উপজেলা কৃষকলীগের সভাপতি জাইদুর রহমান।

এব্যাপারে গোলাম রাব্বানী বলেছেন, তিনি ইতোমধ্যে মেয়রপদ হারিয়েছেন। এজন্য আর্থিক সংকটে রয়েছেন। তবে, তাঁর ব্যক্তিগত তহবিল থেকে সাহায্য সহায়তার তেমন সামর্থ্য নেই। আগামীতে তিনি দলের নেতাকর্মীদের মাধ্যমে সাহায্য সহায়তা পেলে কর্মহীন মানুষের মাঝে সহায়তার হাত বাড়িয়ে দেবেন বলে জানান রাব্বানী। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.