বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:৪৪ pm

সংবাদ শিরোনাম ::
নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ
‘প্রধানমন্ত্রীর ত্রাণ পাননি, এমন কোনো গরিব নেই’

‘প্রধানমন্ত্রীর ত্রাণ পাননি, এমন কোনো গরিব নেই’

ডেস্ক রির্পোট : করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরিবদের জন্য ত্রাণ বিতরণ করছেন। এমন কোনো গরিব নেই, যিনি ত্রাণ পাননি বলে জানান সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা সদর আসনের সংসদ সদস্যে তোফায়েল আহমেদ।

শুক্রবার (০৭ মে) ভোলা সদর উপজেলার ১৩ ইউনিয়নে নগদ অর্থ ও ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে ভিডিও কনফারেন্সে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

তিনি বলেন, বিশ্বের বিভিন্ন দেশে করোনাভাইরাস সংক্রমণ ভয়াবহ আকার ধারণ করলেও বাংলাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদক্ষেপ গ্রহণ করায় সংক্রমণ কমে আসছে। কারণ করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রীর গৃহিত পদক্ষেপগুলো ছিল বাস্তবসম্মত।

নগদ অর্থ ও ত্রাণ বিতরণের সময় করোনা সংক্রমণরোধে সবাইকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে চলার আহ্বান জানান তোফায়েল আহমেদ। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.