শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:৪০ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
তানোরে এতিমশিশুদের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করলেন ইউএনও

তানোরে এতিমশিশুদের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করলেন ইউএনও

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোরে এতিমশিশুদের মাঝে পুষ্টিকর খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে তানোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথ এতিমশিশুদের মাঝে এসব খাদ্যসামগ্রী প্রদান করেন।

আজ (২৭ এপ্রিল) মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে তানোর সদরে অবস্থিত সিন্দুকাই ইসলাহিয়াহ শিশুসদন এতিমখানায় বিভিন্ন প্রকার পুষ্টিকর খাদ্যসামগ্রী তুলে দেন ইউএনও। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন তানোর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) ডাক্তার রোজিআরা খাতুন। এতে উপস্থিত ছিলেন ওই প্রতিষ্ঠানের প্রায় ৩০ জন এতিম শিশু ও সংশ্লিষ্ট দফতরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

জানা গেছে, গত ২৪ এপ্রিল থেকে সারা দেশে জাতীয় পুষ্টি সপ্তাহ উদযাপন করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও’র আয়োজনে ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথের উদ্যোগে এই প্রথম বারের মত সরকারি ভাবে জাতীয় পুষ্টি সপ্তাহ উদযাপনে বিভিন্ন পুষ্টিকর খাদ্যসামগ্রী পেলেন এতিম শিশুরা।

ইসলাহিয়াহ শিশুসদনটি ১৯৮৮ সালে স্থাপিত হয়ে বিদেশী সাহায্য সহযোগীতায় পরিচালিত হয়ে আসছিলো। দীর্ঘদিন ধরে বিদেশী সাহায্য সহযোগীতা বন্ধ হয়ে যাওয়ায় ওই শিশুসদনের ১৪জন শিশুকে সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে এবং অন্য আরও প্রায় ১৬ থেকে ১৮ জন এতিমশিশু স্থানীয় ব্যক্তিদের সাহায্য সহযোগীতা চলে আসছে।

এবিষয়ে তানোর ইসলাহিয়াহ শিশুসদন এতিমখানার ম্যানেজিং কমিটির সভাপতি ডাক্তার আব্দুল হান্নান বলেন, স্থানীয়দের সাহায্য সহযোগীতায় অর্ধেক এবং সরকারী সহযোগীতায় (সমাজ সেবা অধিদপ্তর) মাধ্যমে এতিমখানাটি বর্তমানে আবাসন সমস্যাসহ নানা সমস্যার মধ্যে রয়েছে। তিনি আরও বলেন, এইসব কমলমতি এতিমশিশুদের সাহায্য সহযোগীতার জন্য সমাজের বৃত্তবানসহ সকলকে এগিয়ে আসতে উদ্যত্ত আহবান জানান। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.