শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:৩৮ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
রাসিকের নাইট গার্ডের ওপর সন্ত্রাসীদের হামলা

রাসিকের নাইট গার্ডের ওপর সন্ত্রাসীদের হামলা

নিজস্ব প্রতিবেদক : রাজাশাহী সিটি কর্পোরেশনের নাইট গার্ড ও রাসিক ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাগরকে (৩৬) মেরে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। আহত সাগর নগরীর পাঠানপাড়া ঈদগাহ এলাকার হাবু শেখের ছেলে। তিনি এখন রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালের ৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। তার মাথায় দেশীয় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে প্রায় দুই ইঞ্চির মতো কেটে যায়। মাথায় তার চৌদ্দটি সেলাই পড়েছে। সেইসাথে লোহার রড দিয়ে পায়ের দিক থেকে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে বলে জানান আহত সাগর। তার শরীরের নানা স্থানে আগাতের চিন্থ দেখা যায়।

সাগর বলেন, তিনি রাসিক এর একজন নাইট গার্ড। লালন শাহ মুক্তমঞ্চ এলাকায় দায়িত্বরত আছেন তিনি। মুক্ত মঞ্চের নিচে চরে অনেক কাশবন রয়েছে। সেই কাশবনে নানা ধরনের অপকর্ম হয়। এছাড়াও গরীব মানুষগুলো কাশবন কেটে জীবিকা নির্বাহ করে। এই কাশবনে একই এলাকার ফারুকের ছেলে ফয়সাল তার সন্ত্রাসী বাহিনী নিয়ে নানা ধরনের অপকর্ম করে আসছে। সেইসাথে যারা কাশবন কেটে বিক্রি করে তাদের নিকট থেকে চাঁদা নেয়। আর চাঁদা না দিলে মারপিট করে বলে জানান তিনি।

সাগর আরো বলেন, ফয়সালের এই অপকর্মে বাধা দিলে রোববার (২৫ এপ্রিল) মাগরীব নামাজ পরার পরে লালনশাহ্ মুক্তমঞ্চের সিড়ির নিকট গেলে ফয়সাল ও তার সহযোগি সন্ত্রাসী বাহিনী দেশীয় ধারালো অস্ত্র ও লোহার রড দিয়ে এলোপাতারী মারপিট শুরু করে। সেইসাথে দেশীয় অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে মাথা কেটে ফেলে। এসময়ে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

তার চিৎকারে আশেপাশের লোকজন এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডেকেল কলেজ হাসপাতালে পাঠান বলে জানান সাগর। এ নিয়ে বোয়ালিয়া থানায় ফয়সালসহ অজ্ঞাত আরো বেশ কয়েকজনের নামে মামলা করেছেন বলে জানান তিনি। শুধু তাইনয় সন্ত্রাসীরা ৯টার দিকে তার অটোগ্যারেজে হামলা চালিয়ে টিভি, চেয়ার ও এসিসহ অন্যান্য সামগ্রী ভেঙ্গে ফেলেন বলে জানান সাগর।আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.