মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:৩৬ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
গরু চুরির অপবাদ দিয়ে রিকশাচালকের ২ পায়ে পেট্রল ঢেলে আগুন

গরু চুরির অপবাদ দিয়ে রিকশাচালকের ২ পায়ে পেট্রল ঢেলে আগুন

ডেস্ক রির্পোট : জয়পুরহাটে গরু চুরির অপবাদ দিয়ে তোতা মিয়া (৩২) নামে এক দরিদ্র রিকশাচালকের দুই পায়ে পেট্রল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে রফিকুল ইসলাম (৫১) নামে এক ইউপি সদস্যের বিরুদ্ধে।

মারাত্মক দগ্ধ অবস্থায় জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে তোতা মিয়াকে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জয়পুরহাট সদর উপজেলার বম্বু ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য রফিকুল ইসলামকে রোববার আটক করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। রফিকুল ইসলাম ওই ইউনিয়নের ধারকি গ্রামের মৃত আবদুল করিমের ছেলে।

শনিবার রাত ১০টার দিকে জয়পুরহাটের সদর উপজেলার বম্বু ধারকি গ্রামে এ ঘটনাটি ঘটে। অগ্নিদগ্ধ ভুক্তভোগী রিকশাচালক তোতা মিয়া একই উপজেলার বম্বু ইউনিয়নের ধারকি গ্রামের মৃত তৈয়ব মিয়ার ছেলে।

ভুক্তভোগীর পরিবার ও পুলিশ জানায়, শুক্রবার জয়পুরহাটের সদর উপজেলার ধারকি গ্রামের পাথারপাড়া মাঠ থেকে দুপুরে একটি গরু হারিয়ে যায়। ওই ঘটনায় জড়িত থাকার  সন্দেহে শনিবার রাত ১০টার দিকে একই গ্রামের দরিদ্র রিকশাচালক তোতা মিয়াকে তার বাড়ি থেকে কয়েকজন ডেকে নিয়ে গিয়ে তাকে মাঠের মধ্যে একটি  গাছের সঙ্গে বাঁধে। এরপর তার দুই পায়ে পেট্রল ঢেলে আগুন ও হাতে সিগারেটের ছ্যাঁকা দিয়ে নির্যাতন চালায় তারা। নারকীয় নির্যাতনের কোনো এক সময় তোতা মিয়ার জ্ঞান হারালে গুরুতর দগ্ধ অবস্থায় তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিয়ে জরুরি বিভাগে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এ ঘটনায় রোববার দুপুরে ভুক্তভোগী তোতা মিয়ার স্ত্রী ডলি বেগম বাদী হয়ে ইউপি সদস্য রফিকুলসহ ছয়জনকে  আসামি করে তাদের বিরুদ্ধে জয়পুরহাট আদালতে মামলা দায়ের করেন।

ভুক্তভোগীর স্ত্রী ডলি বেগম সাংবাদিকদের বলেন, আমার স্বামীকে তারা অন্যায়ভাবে মেরে পায়ে আগুন ও হাতে সিগারেটের ছ্যাঁকা দিয়েছে। আমি তাদের কঠোর শাস্তি ও বিচার চাই।

জয়পুরহাট সদর থানার ওসি একেএম আলমগীর জাহান বলেন, এ ঘটনার সঙ্গে জড়িত মর্মে বম্বু ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য রফিকুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। রোববার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে আরও যারা জড়িত আছে তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। সূত্র : যুগান্তর। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.