শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:৩৯ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
‘আর হানাহানি নয়, আর রক্তপাত নয়’

‘আর হানাহানি নয়, আর রক্তপাত নয়’

ডেস্ক রির্পোট : নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা বলেছেন, জনগণের চাহিদার প্রতি সম্মান দেখিয়ে আমি সবার প্রতি বিনীত আহ্বান জানাব- আর হানাহানি নয়, আর রক্তপাত নয়। আমি আমার প্রিয় কোম্পানীগঞ্জকে একটা মডেল উপজেলা হিসেবে প্রতিষ্ঠা করতে চাই।

শুক্রবার ভোর সাড়ে ৪টায় নিজের অনুসারী স্বপন মাহমুদের ফেসবুক আইডি থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

মেয়র আবদুল কাদের মির্জা বলেন, কোম্পানীগঞ্জের মানুষ স্বস্তিতে বসবাস করতে চায়। আমার কোম্পানীগঞ্জের মানুষ মুক্ত আকাশে নিশ্বাস ফেলে এখানে বেঁচে থাকতে চায়। কোম্পানীগঞ্জের মানুষ চাঁদাবাজমুক্ত, সন্ত্রাসমুক্ত, মাদকমুক্ত, দখলদারমুক্ত, দুর্নীতিমুক্ত কোম্পানীগঞ্জ প্রতিষ্ঠা করতে চায়।

বক্তব্যে দলীয় ব্যাপারে মেয়র আবদুল কাদের মির্জা বলেন, আমি ইতোমধ্যে দল থেকে পদত্যাগ করেছি। আমি এটা থেকে সরব না। আমি বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সদস্য হিসেবে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করব এবং আওয়ামী লীগের যারা ত্যাগী, তাদের পাশে থাকব। ভবিষ্যতে আমি কোনো নির্বাচনে যাব না। আমাদের পরবর্তী প্রজন্মের জন্য আমি নির্বাচন থেকে সরে যেতে চাই।

তিনি আরও বলেন, আর কোনো পদেও আমি যাব না। আমি চাই পরবর্তী প্রজন্মের জন্য কাজ করতে। আমি যত দিন দায়িত্বে আছি, তত দিন যেন পরবর্তী প্রজন্ম কোম্পানীগঞ্জে মাথা উঁচু করে দাঁড়াতে পারে এবং তারা যেন কোম্পানীগঞ্জে সুনাম বয়ে আনতে পারে। এ জন্য আমার পক্ষ থেকে যেসব সহযোগিতা করা প্রয়োজন আমি সব ধরনের সহযোগিতা করব। সূত্র : যুগান্তর। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.