রবিবর, ২৬ মে ২০২৪, সময় : ০৬:১৩ am

সংবাদ শিরোনাম ::
রাজশাহীতে মোবাইলসহ এক ছিনতাইকারী গ্রেপ্তার মোংলা-পায়রায় ৭ নম্বর সংকেত, ৪০৫ কিলোমিটার দূরে ঘূর্ণিঝড় রেমাল? বাগমারায় কৃষককে কোপাল পরাজিত প্রার্থীর সমর্থকরা বাগমারায় ইউএনও’র হস্তক্ষেপে যুবলীগ নেতার অবৈধ পুকুরখনন বন্ধ নিয়ামতপুরে বীরমুক্তিযোদ্ধা সেনা সদস্যের মৃত্যু, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন বাগমারায় শত্রুতার জেরে কলেজ শিক্ষকের ২২টি আমগাছ কেটেছে দূর্বৃত্তরা বড়লোকের পাশাপাশি দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে : প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে স্বর্ণের খোঁজে মাটি খুঁড়ছেন সহস্রাধিক মানুষ বাগমারায় নিখোঁজের ১৫ দিনেও সন্ধান মিলেনি গৃহবধূ শাবানার তানোরে পল্লীবিদ্যুতের মিটার গোপণে স্থানান্তর, থানায় মামলা বাংলাদেশি কমিউনিটি এবার কি মন্ত্রী পাচ্ছে ব্রিটেনে? পোস্ট অফিসে জমানো টাকার হদিস নেই, নারীর আত্মহত্যার চেষ্টা কাঠগড়ায় অঝোরে কাঁদলেন শিলাস্তি, ৮ দিনের রিমান্ড মঞ্জুর বিএনপি আন্দোলনের বিষয়ে এখনও ভুগছে সিদ্ধান্তহীনতায় আজিম এমপির খণ্ডিত লাশ ব্রিফকেসে নিয়ে বের হন শিমুল ভূঁইয়া এমপি আজীমকে খুনের আগেই লাশ গুমের পরিকল্পনা করা হয় শরিকদের অবমূল্যায়নের অভিযোগ, সান্ত্বনা জোটনেত্রী শেখ হাসিনার দোষে দোষ খোঁজে, আলোতে খোঁজে ভালো! রাজু আহমেদ সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ ঝিনাইদহ-৪ আসনের এমপি হত্যাকাণ্ডে জড়িত কে এই শিলাস্তি রহমান
তানোরে জনবিছিন্ন ইমরুল মনোনয়ন দৌড়ে অতিথি পাখি

তানোরে জনবিছিন্ন ইমরুল মনোনয়ন দৌড়ে অতিথি পাখি

সাইদ সাজু, তানোর :
নির্বাচনে পরাজিত হয়ে দলীয় নেতাকর্মী ও সমর্থক থেকে বহুদূরে ছিলেন তিনি। কিন্তু দলের বাইরে থেকেও স্থানীয় সাংসদ বিরোধী কর্যকলাপে কমতি ছিল না তার। সম্প্রতি তানোর পৌর নির্বাচনে তফসিল ঘোষণার পর জনবিচ্ছিন্ন এই বিতর্কিত নেতা মনোনয়ন পেতে ঢাকায় গেছেন। বিগত ৫ বছর দলের সভা সেমিনারে দেখা না গেলেও আগামীতে দলীয় মনোনয়ন পাবার আশায় নতুন করে পাখা গজিয়েছেন। তিনি হলেন রাজশাহীর তানোর পৌর আ’লীগের বিতর্কিত সভাপতি ইমরুল হক।

স্থানীয় ভোটার ছাড়াও নেতাকর্মী ও সমর্থরা বলছেন, রাজনীতির মাঠসহ ভোটারদের সাথে কোন রকম যোগাযোগ না রেখেই মেয়রপ্রার্থী হওয়ার জন্য ঢাকায় ধর্ণা ধরছেন। তিনি মনোনয়ন তুলে জমা দেবার খবরে নেতাকর্মী ও সমর্থকদের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। এলাকায় বইছে ইমরুলকে নিয়ে সমালোচনার ঝড়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক নেতা জানান, আসন্ন তানোর পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন তথা নৌকা প্রতীক চেয়ে আবেদন করেছেন। তিনি নৌকা প্রার্থী হবার যোগ্যতা অনেক আগেই হারিয়েছেন। স্থানীয় সাংসদ বিরোধিতা করতে গিয়ে বর্তমানে নিজের হালে পানি ফুড়িয়ে ফেলেছেন।
বিগত উপজেলা পরিষদ নির্বাচনে তার কর্মী ও সমর্থক নিয়ে হাতুড়ী প্রার্থীর পক্ষে থেকে নৌকা প্রার্থীর বিপক্ষে ভোট করেছেন। পৌর আ’লীগে সভাপতির পদ নিয়ে সব সময় নৌকাকে ফুটো করার চেষ্টা করেছেন তিনি।

প্রসঙ্গ, ২০১১ সালে তানোর পৌর নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ছিলেন তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ। কিন্তু আওয়ামী লীগের সিদ্ধান্ত তথা শেখ হাসিনার সিদ্ধান্ত না মেনে তানোর পৌরসভায় আওয়ামী লীগের বিপক্ষে নির্বাচন করে ছিলেন এই বিতর্কিত নেতা ইমরুল হক। এতে আওয়ামী লীগের পরাজয় হয়।

পরে ২০১৬ সালে তানোর পৌর নির্বাচনে ইমরুলকে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা দেয়া হয়। কিন্তু নির্বাচনে বিএনপির দু’টি প্রার্থী থাকার পরও ইমরুল জয়ী হতে পারেননি। এবার তিনি নৌকা প্রতীক চান কি লজ্জায় বলে জানান বিপুল সংখ্যক আ’লীগ নেতাকর্মী ও সমর্থকরা। আজকের তানোর…

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.