শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৭:১০ pm

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
তানোরে জনবিছিন্ন ইমরুল মনোনয়ন দৌড়ে অতিথি পাখি

তানোরে জনবিছিন্ন ইমরুল মনোনয়ন দৌড়ে অতিথি পাখি

সাইদ সাজু, তানোর :
নির্বাচনে পরাজিত হয়ে দলীয় নেতাকর্মী ও সমর্থক থেকে বহুদূরে ছিলেন তিনি। কিন্তু দলের বাইরে থেকেও স্থানীয় সাংসদ বিরোধী কর্যকলাপে কমতি ছিল না তার। সম্প্রতি তানোর পৌর নির্বাচনে তফসিল ঘোষণার পর জনবিচ্ছিন্ন এই বিতর্কিত নেতা মনোনয়ন পেতে ঢাকায় গেছেন। বিগত ৫ বছর দলের সভা সেমিনারে দেখা না গেলেও আগামীতে দলীয় মনোনয়ন পাবার আশায় নতুন করে পাখা গজিয়েছেন। তিনি হলেন রাজশাহীর তানোর পৌর আ’লীগের বিতর্কিত সভাপতি ইমরুল হক।

স্থানীয় ভোটার ছাড়াও নেতাকর্মী ও সমর্থরা বলছেন, রাজনীতির মাঠসহ ভোটারদের সাথে কোন রকম যোগাযোগ না রেখেই মেয়রপ্রার্থী হওয়ার জন্য ঢাকায় ধর্ণা ধরছেন। তিনি মনোনয়ন তুলে জমা দেবার খবরে নেতাকর্মী ও সমর্থকদের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। এলাকায় বইছে ইমরুলকে নিয়ে সমালোচনার ঝড়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক নেতা জানান, আসন্ন তানোর পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন তথা নৌকা প্রতীক চেয়ে আবেদন করেছেন। তিনি নৌকা প্রার্থী হবার যোগ্যতা অনেক আগেই হারিয়েছেন। স্থানীয় সাংসদ বিরোধিতা করতে গিয়ে বর্তমানে নিজের হালে পানি ফুড়িয়ে ফেলেছেন।
বিগত উপজেলা পরিষদ নির্বাচনে তার কর্মী ও সমর্থক নিয়ে হাতুড়ী প্রার্থীর পক্ষে থেকে নৌকা প্রার্থীর বিপক্ষে ভোট করেছেন। পৌর আ’লীগে সভাপতির পদ নিয়ে সব সময় নৌকাকে ফুটো করার চেষ্টা করেছেন তিনি।

প্রসঙ্গ, ২০১১ সালে তানোর পৌর নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ছিলেন তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ। কিন্তু আওয়ামী লীগের সিদ্ধান্ত তথা শেখ হাসিনার সিদ্ধান্ত না মেনে তানোর পৌরসভায় আওয়ামী লীগের বিপক্ষে নির্বাচন করে ছিলেন এই বিতর্কিত নেতা ইমরুল হক। এতে আওয়ামী লীগের পরাজয় হয়।

পরে ২০১৬ সালে তানোর পৌর নির্বাচনে ইমরুলকে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা দেয়া হয়। কিন্তু নির্বাচনে বিএনপির দু’টি প্রার্থী থাকার পরও ইমরুল জয়ী হতে পারেননি। এবার তিনি নৌকা প্রতীক চান কি লজ্জায় বলে জানান বিপুল সংখ্যক আ’লীগ নেতাকর্মী ও সমর্থকরা। আজকের তানোর…

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.