মঙ্গবার, ২২ অক্টোব ২০২৪, সময় : ১১:৫২ pm

সংবাদ শিরোনাম ::
তানোরে নিউ মডার্ণ ক্লিনিকের বিরুদ্ধে প্রতারণার ফাঁদ পেতে বাণিজ্যের অভিযোগ! মোহনপুরে সেই দুর্নীতিবাজ অধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগ তুলে নিতে চাপ সৃষ্টি নভেম্বরে সেন্টমার্টিনে রাতে থাকা নিষেধ, ফেব্রুয়ারিতে যাওয়া বন্ধ আল্লাহর পরিচয় লাভের উপায়ই ইহকাল-পরকালে সাফল্য! দুধরচকী সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি পবায় মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে যুবককে নির্যাতনে দুইজন গ্রেপ্তার দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক দুর্গাপুরে শ্রমিক দলের কর্মী সভা অনুষ্ঠিত পুঠিয়ায় যৌথ অভিযানে দেশি অস্ত্রসহ শুটারগান উদ্ধার গোদাগাড়ীতে নরোত্তম ঠাকুরের তিরোভাব তিথির ৪৯০তম মহোৎসব রাষ্ট্রপতির পদত্যাগ দাবিতে রাজশাহীতে বিক্ষোভ-সমাবেশ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন ইভটিজিংয়ের অভিযোগে দুর্গাপুরে যুবলীগ নেতাকে গণধোলাই তানোরে এলজিইডির সদ্য নির্মিত রাস্তায় ভাঙ্গন, নির্বিকার কর্তৃপক্ষ কালাই ক্ষেত থেকে অটো চালকের মরদেহ উদ্ধার, গ্রেপ্তার ৩ নাচোলে আ.লীগের সেক্রেটারী আব্দুল কাদেরসহ ২৬ জনের বিরুদ্ধে মামলা নাচোলে ব্যবসায়ীদের সঙ্গে জামায়াতের মতবিনিময় আসহাবে কাহাফের ঘটনা সম্পর্কে জেনে নিন : দুধরচকী রাজশাহীতে বিশ্ব শেফ দিবস উদযাপিত জাতীয় সাংবাদিক সংস্থার ভারপ্রাপ্ত সভাপতি বগুড়ার কৃতি সন্তান শাইন, বিভাগীয় শাখার অভিনন্দন
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক

দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক

মো. মমিনুল ইসলাম মুন, বিশেষ প্রতিবেদক :
রাজশাহীর দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে এক সাংবাদিক হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। জানা গেছে, স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। ভুক্তভোগী ওই সাংবাদিকের নাম রাজু আহমেদ। তিনি দৈনিক কালবেলা পত্রিকার দুর্গাপুর উপজেলা প্রতিনিধি। সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার দাওকান্দি বাজারে এ ঘটনা ঘঠে। বিষয়টি নিশ্চিত করেছেন তার বড় ভাই ।

এ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে এর নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ এর নেতৃবৃন্দ।

সাংবাদিক নেতারা বলছেন, সাংবাদিকদের ওপর হামলা, মোবাইল ছিনিয়ে নিয়ে শারীরিকভাবে লাঞ্ছিত এবং সংবাদ সংগ্রহে বাধা দান স্বাধীন সাংবাদিকতার ওপর আঘাত। পেশাগত দায়িত্ব পালনে এমন সন্ত্রাসী হামলায় উদ্বিগ্ন তারা। জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবি তাদের।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দাওকান্দি বাজারে ইউনিয়ন বিএনপির উদ্যোগে আঞ্চলিক বিএনপির অফিস উদ্বোধন করা হবে এবং সেখানে দু’পক্ষের সংঘর্ষের আসংখা রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে সাংবাদিক রাজু আহমেদ ও ঘটনার বক্তব্য মোবাইলের ক্যামেরায় ধারণ করছিলেন। এ সময় স্থানীয় সাবেক ইউপি সদস্য খায়রুল ইসলাম এর নেতৃত্বে ১০-১৫ জন দুর্বৃত্ত অকথ্য ভাষায় গালাগালি করে মোবাইল ছিনিয়ে নিয়ে নেয় ও শারিরীকভাবে লাঞ্ছিত করে ও রাজু আহমেদ’কে এলোপাতাড়ি মারধোর করে।

হামলার শিকার সাংবাদিক রাজু আহমেদ জানান, বিএনপির দু’পক্ষের সংঘর্ষের খবর পেয়ে সংবাদ সংগ্রহ করতে গেলে খায়রুল মেম্বারের অনুসারীরা আমার উপর অর্তকিত হামলা চালায়। বিষয়টি নিয়ে থানায় লিখিত অভিযোগ দেবেন বলে জানান তিনি।

অভিযোগের বিষয়ে সাবেক ইউপি সদস্য খায়রুল ইসলামের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে ও তার কোন মন্তব্য পাওয়া যায়নি।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) দুরুল হুদা বলেন, বিষয়টি আমার জানা নেই তবে এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.