শুক্রবার, ১৮ অক্টোব ২০২৪, সময় : ০২:৪৯ am

সংবাদ শিরোনাম ::
মোহনপুরে দিনব্যাপি ফুটবল টুর্ণামেন্টে বন্ধু একাদশ চ্যাম্পিয়ন শিক্ষকদের কর্মসূচিতে সাউন্ড গ্রেনেড পুলিশের লাঠিচার্জ, আহত ৩৩ ধর্মীয় উৎসব দুই ঈদে ১১ আর পূজায় দুই দিন ছুটি পাস পল্লীবিদ্যুতের কর্মকর্তা চাকরিচ্যুত, প্রতিবাদে রাজশাহীতে শাটডাউন কাটাখালীতে সড়কের পাশ থেকে রিকশাচালকের মরদেহ উদ্ধার বাগমারায় ৪ দিনব্যাপি নকল নবীসদের কলম বিরতি কর্মসূচী পালিত নগরীতে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৯ নাচোলে এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে ৬০ বছরের বৃদ্ব গ্রেফতার ‘অগ্নিকন্যা’ মতিয়া চৌধুরী আর নেই, মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে বিভাগীয় সমন্বয়ক সভা অহংকারীদের পছন্দ করেন না আল্লাহপাক ! হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে গলায় ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা দুর্গাপুরে জেলা সেচ্ছাসেবক লীগ নেতা আরিফসহ ৩ জন গ্রেপ্তার আন্দোলনে নিহত সাকিবের লাশ ৭২ দিন পর কবর থেকে উত্তোলন আধিপত্ত্য বিস্তারে সড়ক পরিবহনের দুই গ্রুপের সংঘর্ষ নিউমার্কেটের সামনে ফ্লাইওভার নির্মাণ বন্ধের দাবিতে মানববন্ধন নগরীতে নিখোঁজ দুই নারী-শিশু ঢাকার কেরানীগঞ্জ থেকে উদ্ধার ক্রিকেট দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহকে বরখাস্ত রাজশাহীতে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫ এইচএসসিতে রাজশাহী বিভাগের ১২ কলেজের সবাই অকৃতকার্য
কাটাখালীতে সড়কের পাশ থেকে রিকশাচালকের মরদেহ উদ্ধার

কাটাখালীতে সড়কের পাশ থেকে রিকশাচালকের মরদেহ উদ্ধার

এম এম মামুন :
রাজশাহীর কাটাখালী বাজার সংলগ্ন এলাকায় সড়কের পাশ থেকে আলম নামের এক বৃদ্ধ রিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃদ্ধ ওই রিকশাচালককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকালে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে ধারণা করা হচ্ছে, বুধবার রাতের কোনো এক সময় এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। কিন্তু ঘটনাস্থলে আলমের রিকশাটি পাওয়া যায়নি।

পুলিশ ও পরিবারের ধারণা, অটোরিকশাটি নেওয়ার জন্যই আলমকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

রাজশাহী মহানগরীর কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন জানান, আলমের মরদেহের সুরতহাল করার সময় তার গলা ও বুকে ধারালো অস্ত্রের জখম পাওয়া গেছে। সড়কের পাশে মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয় এক ব্যক্তি পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এর আগে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা ঘটনাস্থল থেকে আলামত জব্দ করেছেন। এদিকে কাটাখালী থানার ফেসবুক পেজে নিহত ব্যক্তির ছবি প্রকাশের পর পরিবারের সন্ধান পায় পুলিশ।

এব্যাপারে কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন বলেন, এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.