শুক্রবার, ১৮ অক্টোব ২০২৪, সময় : ০৩:২৬ am

সংবাদ শিরোনাম ::
মোহনপুরে দিনব্যাপি ফুটবল টুর্ণামেন্টে বন্ধু একাদশ চ্যাম্পিয়ন শিক্ষকদের কর্মসূচিতে সাউন্ড গ্রেনেড পুলিশের লাঠিচার্জ, আহত ৩৩ ধর্মীয় উৎসব দুই ঈদে ১১ আর পূজায় দুই দিন ছুটি পাস পল্লীবিদ্যুতের কর্মকর্তা চাকরিচ্যুত, প্রতিবাদে রাজশাহীতে শাটডাউন কাটাখালীতে সড়কের পাশ থেকে রিকশাচালকের মরদেহ উদ্ধার বাগমারায় ৪ দিনব্যাপি নকল নবীসদের কলম বিরতি কর্মসূচী পালিত নগরীতে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৯ নাচোলে এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে ৬০ বছরের বৃদ্ব গ্রেফতার ‘অগ্নিকন্যা’ মতিয়া চৌধুরী আর নেই, মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে বিভাগীয় সমন্বয়ক সভা অহংকারীদের পছন্দ করেন না আল্লাহপাক ! হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে গলায় ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা দুর্গাপুরে জেলা সেচ্ছাসেবক লীগ নেতা আরিফসহ ৩ জন গ্রেপ্তার আন্দোলনে নিহত সাকিবের লাশ ৭২ দিন পর কবর থেকে উত্তোলন আধিপত্ত্য বিস্তারে সড়ক পরিবহনের দুই গ্রুপের সংঘর্ষ নিউমার্কেটের সামনে ফ্লাইওভার নির্মাণ বন্ধের দাবিতে মানববন্ধন নগরীতে নিখোঁজ দুই নারী-শিশু ঢাকার কেরানীগঞ্জ থেকে উদ্ধার ক্রিকেট দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহকে বরখাস্ত রাজশাহীতে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫ এইচএসসিতে রাজশাহী বিভাগের ১২ কলেজের সবাই অকৃতকার্য
দুর্গাপুরে অসুস্থতা আর আর্থিক অসচ্ছলতায় মা-মেয়ে বিষপানে আত্মহত্যা

দুর্গাপুরে অসুস্থতা আর আর্থিক অসচ্ছলতায় মা-মেয়ে বিষপানে আত্মহত্যা

মোহাম্মদ জাকির হোসেন বাবলু, দুর্গাপুর :
রাজশাহীর দুর্গাপুর অসুস্থতা আর্থিক অসচ্ছলতায় মোছাঃ ঝরনা বেগম নিজে বিষপানের পড়ে মেয়ে থ্যালাসেমিয়া রোগী সপ্তম শ্রেণি পড়ুয়া সানজিদা খাতুন পান করান। চিকিৎসাধীন অবস্থায় গত ১৩ অক্টোবর মৃত্যু ঘটে মেয়ের ১৪ অক্টোবর মৃত্যুর কোলে ঢলে পড়েন দুঃখিনী মা।

গত ১২ অক্টোবর হৃদয়বিদারক বিষপানের ঘটনাটি ঘটে উপজেলার দেলওয়ারি ইউপির বখতিয়ারপুর গ্রামে। এলাকাবাসী সূত্রে জানাযায়, গত শনিবার রাতে মা ঝরনা বেগম ঘাস পোড়ানো বিষপানের পড়ে মেয়ে সানজিদা খাতুনকে দুধের সাথে ঔষধ মিশ্রিত রয়েছে এই বলে বিষপান করায়। পাশের ঘর থেকে বাবা টের পেয়ে তাদের চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

জানাযায়, ভ্যানচালক পিতা মো. আসাদুল ইসলাম অভাব অনটনের মধ্যে দিয়ে জীবনযাপন করছিলেন লিভার রোগে আক্রান্ত স্ত্রী ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত কন্যা সন্তানের চিকিৎসা ব্যয় মেটাতে বিভিন্ন এনজিও থেকে ঋণ তুলে তা পরিশোধ করতে পারেনী। এদিকে অনেক চিকিৎসা করার পরেও কারোই সুস্থতা আসেনি মেয়েকে প্রতিমাসে ৩ ব্যাগ রক্ত দিতে হতো। অর্থনৈতিক দুরবস্থা শারীরিক অসুস্থতায় বিষন্ন হয়ে এমন হৃদয় বিতরণ ঘটনা ঘটেছেন মা। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

এবিষয়ে দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ( ওসি) দুরুল হুদা জানান, গত ১২ তারিখে মা ও মেয়ের বিষপানের ঘটনা ঘটে। উভয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত ১৩ তারিখে মেয়ে সানজিদা খাতুনের মৃত্যু ঘটনায় একটি (ইউডি) মামলা রেকর্ড করা হয়েছে। আজ ১৪ অক্টোবর মায়ের মৃত্যুর ঘটনায় পৃথক( ইউডি) মামলা রেকর্ড করা হবে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.