শুক্রবার, ১৮ অক্টোব ২০২৪, সময় : ০৬:৫৬ am

সংবাদ শিরোনাম ::
মোহনপুরে দিনব্যাপি ফুটবল টুর্ণামেন্টে বন্ধু একাদশ চ্যাম্পিয়ন শিক্ষকদের কর্মসূচিতে সাউন্ড গ্রেনেড পুলিশের লাঠিচার্জ, আহত ৩৩ ধর্মীয় উৎসব দুই ঈদে ১১ আর পূজায় দুই দিন ছুটি পাস পল্লীবিদ্যুতের কর্মকর্তা চাকরিচ্যুত, প্রতিবাদে রাজশাহীতে শাটডাউন কাটাখালীতে সড়কের পাশ থেকে রিকশাচালকের মরদেহ উদ্ধার বাগমারায় ৪ দিনব্যাপি নকল নবীসদের কলম বিরতি কর্মসূচী পালিত নগরীতে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৯ নাচোলে এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে ৬০ বছরের বৃদ্ব গ্রেফতার ‘অগ্নিকন্যা’ মতিয়া চৌধুরী আর নেই, মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে বিভাগীয় সমন্বয়ক সভা অহংকারীদের পছন্দ করেন না আল্লাহপাক ! হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে গলায় ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা দুর্গাপুরে জেলা সেচ্ছাসেবক লীগ নেতা আরিফসহ ৩ জন গ্রেপ্তার আন্দোলনে নিহত সাকিবের লাশ ৭২ দিন পর কবর থেকে উত্তোলন আধিপত্ত্য বিস্তারে সড়ক পরিবহনের দুই গ্রুপের সংঘর্ষ নিউমার্কেটের সামনে ফ্লাইওভার নির্মাণ বন্ধের দাবিতে মানববন্ধন নগরীতে নিখোঁজ দুই নারী-শিশু ঢাকার কেরানীগঞ্জ থেকে উদ্ধার ক্রিকেট দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহকে বরখাস্ত রাজশাহীতে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫ এইচএসসিতে রাজশাহী বিভাগের ১২ কলেজের সবাই অকৃতকার্য
সাভারের মসজিদে গিয়ে ‘দোয়া’ চাইলেন মেয়র পদপ্রার্থী বিএনপি নেতা খোরশেদ আলম

সাভারের মসজিদে গিয়ে ‘দোয়া’ চাইলেন মেয়র পদপ্রার্থী বিএনপি নেতা খোরশেদ আলম

মো. শান্ত খান, ঢাকা :
শুক্রবার জুমার নামাজে গিয়ে ভোট ও দোয়া চেয়েছেন সাভার পৌর মেয়র পদপ্রার্থী ঢাকা জেলা বিএনপি সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. খোরশেদ আলম। এ সময় তিনি সাভারবাসীর কাছে নানা প্রতিশ্রিুতি দেন। বিএনপি’র মেয়র পদপ্রার্থী মো. খোরশেদ আলম জুমার নামাজ আদায় করেন সাভার পৌরসভার ৩নং ওয়ার্ড জ্বালেশ্বর জামে মসজিদে।

এ সময় নামাজ আদায় করতে আসা মানুষের সামনে দাঁড়িয়ে তিনি স্মার্ট পৌরসভা গড়ে তোলার প্রত্যাশা ব্যক্ত করেন।

তিনি বলেন, “ সাভার পৌরসভা আজ নানা সমস্যায় জর্জরিত। বর্জ্য, অপরিকল্পিত উন্নয়ন, নানা সমস্যায় আবর্তিত আজ সাভারবাসী।এর মধ্য দিয়েই এবারের নির্বাচনে অংশ নিয়েছি, সাভারবাসী আমার উপর আস্থা রেখে আমাকে যেন ভোট দিবে, ইনশাল্লাহ যদি জয়লাভ করি, তাহলে সাভারবাসীকে আধুনিক-স্মার্ট পৌরসভা উপহার দেব। মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত পরিবেশসম্মত পৌরসভা গড়ে তুলব।

এসময় নিজের আগের অভিজ্ঞতার কথা তুলে ধরে তিনি বলেন, “আমি কয়েক বছর সাভার পৌরসভার কাউন্সিলর ছিলাম, স্থানীয় সরকারের প্রতিষ্ঠান চালানোর মতো অভিজ্ঞতা আমার রয়েছে। সে অভিজ্ঞতা কাজে লাগিয়ে সাভারবাসীকে সঙ্গে নিয়েই সব উন্নয়ন করা হবে।

তিনি আরো বলেন, আমার পরিবার সবসময় জনগণের পাশে ছিল। তিনি আওয়ামী লীগ জোট সরকারের আমলে নানান বঞ্চনার শিকার হয়েছেন। আমি আপনাদের সঙ্গে থাকতে চাই। আপনাদের সেবা করতে চাই। আমি সাভার পৌরসভার নয়টি ওয়ার্ডের শান্তিশৃঙ্খলা ফিরিয়ে আনতে চাই।

আমাদের বিএনপির সহ-পরিবার কল্যাণ সম্পাদক, ঢাকা জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য ডাঃ দেওয়ান সালাউদ্দিন বাবু এর দিকনির্দেশনায় আমি নয়টি ওয়ার্ডকে গড়ে তুলতে চাই। আমি আপনাদের সন্তান। আপনারা আমাকে নির্বাচিত করে সুযোগ করে দিন আপনাদের সেবার জন্য। নয়টি ওয়ার্ডে কোন সন্ত্রাসী কর্মকান্ড, চাঁদাবাজি করতে দেওয়া হবে না। কোন ভুমিদস্যুর স্থান নয়টি ওয়ার্ডে হবে না। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.