শুক্রবার, ১৮ অক্টোব ২০২৪, সময় : ০৮:৫৯ am

সংবাদ শিরোনাম ::
মোহনপুরে দিনব্যাপি ফুটবল টুর্ণামেন্টে বন্ধু একাদশ চ্যাম্পিয়ন শিক্ষকদের কর্মসূচিতে সাউন্ড গ্রেনেড পুলিশের লাঠিচার্জ, আহত ৩৩ ধর্মীয় উৎসব দুই ঈদে ১১ আর পূজায় দুই দিন ছুটি পাস পল্লীবিদ্যুতের কর্মকর্তা চাকরিচ্যুত, প্রতিবাদে রাজশাহীতে শাটডাউন কাটাখালীতে সড়কের পাশ থেকে রিকশাচালকের মরদেহ উদ্ধার বাগমারায় ৪ দিনব্যাপি নকল নবীসদের কলম বিরতি কর্মসূচী পালিত নগরীতে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৯ নাচোলে এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে ৬০ বছরের বৃদ্ব গ্রেফতার ‘অগ্নিকন্যা’ মতিয়া চৌধুরী আর নেই, মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে বিভাগীয় সমন্বয়ক সভা অহংকারীদের পছন্দ করেন না আল্লাহপাক ! হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে গলায় ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা দুর্গাপুরে জেলা সেচ্ছাসেবক লীগ নেতা আরিফসহ ৩ জন গ্রেপ্তার আন্দোলনে নিহত সাকিবের লাশ ৭২ দিন পর কবর থেকে উত্তোলন আধিপত্ত্য বিস্তারে সড়ক পরিবহনের দুই গ্রুপের সংঘর্ষ নিউমার্কেটের সামনে ফ্লাইওভার নির্মাণ বন্ধের দাবিতে মানববন্ধন নগরীতে নিখোঁজ দুই নারী-শিশু ঢাকার কেরানীগঞ্জ থেকে উদ্ধার ক্রিকেট দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহকে বরখাস্ত রাজশাহীতে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫ এইচএসসিতে রাজশাহী বিভাগের ১২ কলেজের সবাই অকৃতকার্য
দুর্গাপুরে জাতীয়তাবাদী শ্রমিকদলের আহ্বায়ক কমিটি গঠন

দুর্গাপুরে জাতীয়তাবাদী শ্রমিকদলের আহ্বায়ক কমিটি গঠন

মোহাম্মদ জাকির হোসেন বাবলু, দুর্গাপুর :
রাজশাহীর দুর্গাপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল দুর্গাপুর উপজেলা শাখা ও পৌর শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শনিবার (১২ অক্টোবর) বিকেলে উপজেলার সিংগা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ উপলক্ষে এক কর্মী সভার আয়োজন করা হয়।

সভায় দুর্গাপুর উপজেলার শ্রমিকদলের সাবেক আহ্বায়ক আলাউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা জাতীয়তাবাদী শ্রমিকদলের সভাপতি রোকনুজ্জামান আলম। সভায় প্রধান বক্তা ছিলেন জেলা শ্রমিকদলের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম তোতা।

মোক্তাদের হোসেন মন্টুর সঞ্চালনায় সভায় এসময়, বক্তব্য রাখেন, দুর্গাপুর বিএনপির আহ্বায়ক কামরুজ্জামান আয়নাল, সদস্য সচিব অধ্যাপক জোবায়েদ হোসেন, দুর্গাপুর পৌর বিএনপির আহ্বায়ক হাসানুজ্জামান লালটু, সদস্য সচিব আহমেদ রেজাউল করিম স্বপন, দুর্গাপুর পৌর বিএনপির সাবেক সভাপতি আব্দুল আজিজ মন্ডল, পৌর বিএনপির সাবেক সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রফিক, দুর্গাপুর উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি ও সাবেক চেয়ারম্যান রেজাউল করিম রেজা, বিএনপি নেতা আ: রফিক সরকার, যুবদলের আহ্বায়ক চয়েন উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠান শেষে উপজেলা ও পৌর শ্রমিকদল শাখার আহ্বায়ক কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হয়। এতে দুর্গাপুর উপজেলা শাখায় মো: আলাউদ্দিনকে আহ্বায়ক ও মো: মুনসুর রহমানকে সদস্য সচিব করে ১৬ সদস্যের কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এছাড়াও দুর্গাপুর পৌর শাখায় মো: আবুল কালামকে আহ্বায়ক ও মাহাবুবুল হক রিপনকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এই দুইটি কমিটিকে আগামী ১ মাসের মধ্য ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে পুর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেওয়া হয়। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.