শুক্রবার, ১৮ অক্টোব ২০২৪, সময় : ০৩:৫৬ am

সংবাদ শিরোনাম ::
মোহনপুরে দিনব্যাপি ফুটবল টুর্ণামেন্টে বন্ধু একাদশ চ্যাম্পিয়ন শিক্ষকদের কর্মসূচিতে সাউন্ড গ্রেনেড পুলিশের লাঠিচার্জ, আহত ৩৩ ধর্মীয় উৎসব দুই ঈদে ১১ আর পূজায় দুই দিন ছুটি পাস পল্লীবিদ্যুতের কর্মকর্তা চাকরিচ্যুত, প্রতিবাদে রাজশাহীতে শাটডাউন কাটাখালীতে সড়কের পাশ থেকে রিকশাচালকের মরদেহ উদ্ধার বাগমারায় ৪ দিনব্যাপি নকল নবীসদের কলম বিরতি কর্মসূচী পালিত নগরীতে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৯ নাচোলে এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে ৬০ বছরের বৃদ্ব গ্রেফতার ‘অগ্নিকন্যা’ মতিয়া চৌধুরী আর নেই, মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে বিভাগীয় সমন্বয়ক সভা অহংকারীদের পছন্দ করেন না আল্লাহপাক ! হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে গলায় ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা দুর্গাপুরে জেলা সেচ্ছাসেবক লীগ নেতা আরিফসহ ৩ জন গ্রেপ্তার আন্দোলনে নিহত সাকিবের লাশ ৭২ দিন পর কবর থেকে উত্তোলন আধিপত্ত্য বিস্তারে সড়ক পরিবহনের দুই গ্রুপের সংঘর্ষ নিউমার্কেটের সামনে ফ্লাইওভার নির্মাণ বন্ধের দাবিতে মানববন্ধন নগরীতে নিখোঁজ দুই নারী-শিশু ঢাকার কেরানীগঞ্জ থেকে উদ্ধার ক্রিকেট দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহকে বরখাস্ত রাজশাহীতে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫ এইচএসসিতে রাজশাহী বিভাগের ১২ কলেজের সবাই অকৃতকার্য
তানোরে পূজামন্ডপ পরিদর্শনে বিভিন্ন প্রতিশ্রুতি দিলেন বিএনপি নেতা শরিফ উদ্দিন

তানোরে পূজামন্ডপ পরিদর্শনে বিভিন্ন প্রতিশ্রুতি দিলেন বিএনপি নেতা শরিফ উদ্দিন

দেলোয়ার হোসেন সোহেল :
রাজশাহীর তানোরে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা এবার শান্তিপূর্ণ ভাবে উদযাপিত হচ্ছে। শারদীয় দুর্গোৎসব উপলক্ষে উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন ও সার্বিক সহযোগিতার প্রতিশ্রুতি ও শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অবঃ) শরিফ উদ্দিন।

শুক্রবার ১১ অক্টোবর বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার পক্ষ থেকে মেজর জেনারেল (অবঃ) শরিফ উদ্দিন দিনব্যাপি তানোর উপজেলার বিভিন্ন এলাকার পুজামন্ডপ পরিদর্শন ও ভক্ত-অনুরাগীদের সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ, শুভেচ্ছা বিনিময় করেছেন।

এসময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য ও তানোর পৌরসভার সাবেক মেয়র মিজানুর রহমান মিজান, চাঁন্দুড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা মফিজ উদ্দিন, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক হযরত আলী মাস্টার, উপজেলা কৃষকদলের সদস্য সচিব আব্দুল মালেক, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি শিক্ষক সুলতান আহমেদ, উপজেলার বাধাইড় ইউপির সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা কামরুজ্জামান হেনা, পাঁচন্দর ইউপির সাবেক চেয়ারম্যান মমিনুল ইসলাম মমিন, মুন্ডুমালা পৌর বিএনপির নেতা ফিরোজ কবির ও তানোর পৌর যুবদল নেতা এমদাদুল প্রমুখ।

এছাড়াও গোদাগাড়ী পৌর বিএনপির আহবায়ক বিপ্লবসহ তানোর ও গোদাগাড়ী উপজেলা বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সফর সঙ্গী হিসাবে ছিলেন।

একই দিনে সন্ধ্যায় উপজেলার কামারগাঁ ইউপির ৫ নম্বর ওয়ার্ড বিএনপি অঙ্গ সহযোগী সংগঠনের অফিস শুভ উদ্বোধন করেন মেজর জেনারেল (অবঃ) শরিফ উদ্দিন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.