শুক্রবার, ১৮ অক্টোব ২০২৪, সময় : ০৩:৫৬ am

সংবাদ শিরোনাম ::
মোহনপুরে দিনব্যাপি ফুটবল টুর্ণামেন্টে বন্ধু একাদশ চ্যাম্পিয়ন শিক্ষকদের কর্মসূচিতে সাউন্ড গ্রেনেড পুলিশের লাঠিচার্জ, আহত ৩৩ ধর্মীয় উৎসব দুই ঈদে ১১ আর পূজায় দুই দিন ছুটি পাস পল্লীবিদ্যুতের কর্মকর্তা চাকরিচ্যুত, প্রতিবাদে রাজশাহীতে শাটডাউন কাটাখালীতে সড়কের পাশ থেকে রিকশাচালকের মরদেহ উদ্ধার বাগমারায় ৪ দিনব্যাপি নকল নবীসদের কলম বিরতি কর্মসূচী পালিত নগরীতে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৯ নাচোলে এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে ৬০ বছরের বৃদ্ব গ্রেফতার ‘অগ্নিকন্যা’ মতিয়া চৌধুরী আর নেই, মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে বিভাগীয় সমন্বয়ক সভা অহংকারীদের পছন্দ করেন না আল্লাহপাক ! হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে গলায় ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা দুর্গাপুরে জেলা সেচ্ছাসেবক লীগ নেতা আরিফসহ ৩ জন গ্রেপ্তার আন্দোলনে নিহত সাকিবের লাশ ৭২ দিন পর কবর থেকে উত্তোলন আধিপত্ত্য বিস্তারে সড়ক পরিবহনের দুই গ্রুপের সংঘর্ষ নিউমার্কেটের সামনে ফ্লাইওভার নির্মাণ বন্ধের দাবিতে মানববন্ধন নগরীতে নিখোঁজ দুই নারী-শিশু ঢাকার কেরানীগঞ্জ থেকে উদ্ধার ক্রিকেট দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহকে বরখাস্ত রাজশাহীতে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫ এইচএসসিতে রাজশাহী বিভাগের ১২ কলেজের সবাই অকৃতকার্য
গোদাগাড়ীতে পূজামণ্ডপ পরিদর্শন করলেন বিএনপি নেতা মেজর জেনারেল শরফি উদ্দিন

গোদাগাড়ীতে পূজামণ্ডপ পরিদর্শন করলেন বিএনপি নেতা মেজর জেনারেল শরফি উদ্দিন

সেলিম সানোয়ার পলাশ :
রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক সামরিক সচিব মেজর জেনারেল (অঃ) শরিফ উদ্দিন। বৃহস্পতিবার বিকাল ৩টা থেকে রাত ১১টা পর্যন্ত উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন মেজর জেনারেল (অঃ) শরিফ উদ্দিন।

পরিদর্শনকালে হিন্দু সম্প্রদায়ের নেতারা. পূজা উদযাপন কমিটি, মন্দিরে সভাপতি ও সাধারণ সম্পাদকরা এবং পূজামণ্ডপে আগত ভক্ত ও দর্শনাথীদের সঙ্গে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন মেজর জেনারেল (অঃ) শরিফ উদ্দিন।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মেজর জেনারেল (অঃ) শরিফ উদ্দিন বলেন, বিগত ১৫ বছরের আওয়ামী লীগের ফ্যাসিবাদ স্বৈরাচার সরকারকে গত ৫ আগস্ট ২০২৪ ছাত্র জনতার বিপ্লবে পতনের পর বিগত ১৫ বছরের চেয়ে এবার নতুন আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে গোদাগাড়ীতে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে।

মেজর জেনারেল (অঃ) শরিফ উদ্দিন, শহীদ জিয়ার আদর্শ অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে বর্তমান বাংলাদেশ এবং আমরা যারা জাতীয়বাদী বিএনপি’র আদর্শে ও মুক্তিযুদ্ধের মানুষ আছি, সবাই কাজ করে যাচ্ছি। কোথাও সামান্যতম সমস্যা যদি দেখা দেয়, তাহলে আপনারা আমাদের জানাবেন।

পরিদর্শনকালে গোদাগাড়ী উপজেলা বিএনপির সাবেক আহবায়ক আব্দুল মালেক, সদস্য সচিব মাহাতাব উদ্দিন, যুগ্ম আহবায়ক ও রাজশাহী জেলা বিএনপির সদস্য সদর উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আজিমুসসান উজ্জ্বল, গোদাগাড়ী পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও পৌর সভার সাবেক মেয়র আনোয়ারুল ইসলাম, গোগ্রাম ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রউফ দিলিপ, দেওপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল হাই টুনু ও সৈয়বুর রহমান।

এছাড়াও সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, পৌর যুবদলের আহবায়ক মাহবুবর রহমান বিপ্লব, যুবনেতা মোস্তাফিজুর রহমান হিমেল, উপজেলা মৎসজীবি দলের সভাপতি আব্দুল জলিল রবু, গোদাগাড়ী পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক কুরবান আলী, সদস্য সচিব মুন্তাসির, গোদাগাড়ী উপজেলা ছাত্রদল আহবায়ক বেদার উদ্দিন বিদ্যুত, পৌর ছাত্রদলের ভারপ্রাপ্ত আহবায়ক ইমরুল কায়েস ইমুসহ উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মিরা। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.