শুক্রবার, ১৮ অক্টোব ২০২৪, সময় : ০২:৪৩ pm

সংবাদ শিরোনাম ::
মোহনপুরে দিনব্যাপি ফুটবল টুর্ণামেন্টে বন্ধু একাদশ চ্যাম্পিয়ন শিক্ষকদের কর্মসূচিতে সাউন্ড গ্রেনেড পুলিশের লাঠিচার্জ, আহত ৩৩ ধর্মীয় উৎসব দুই ঈদে ১১ আর পূজায় দুই দিন ছুটি পাস পল্লীবিদ্যুতের কর্মকর্তা চাকরিচ্যুত, প্রতিবাদে রাজশাহীতে শাটডাউন কাটাখালীতে সড়কের পাশ থেকে রিকশাচালকের মরদেহ উদ্ধার বাগমারায় ৪ দিনব্যাপি নকল নবীসদের কলম বিরতি কর্মসূচী পালিত নগরীতে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৯ নাচোলে এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে ৬০ বছরের বৃদ্ব গ্রেফতার ‘অগ্নিকন্যা’ মতিয়া চৌধুরী আর নেই, মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে বিভাগীয় সমন্বয়ক সভা অহংকারীদের পছন্দ করেন না আল্লাহপাক ! হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে গলায় ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা দুর্গাপুরে জেলা সেচ্ছাসেবক লীগ নেতা আরিফসহ ৩ জন গ্রেপ্তার আন্দোলনে নিহত সাকিবের লাশ ৭২ দিন পর কবর থেকে উত্তোলন আধিপত্ত্য বিস্তারে সড়ক পরিবহনের দুই গ্রুপের সংঘর্ষ নিউমার্কেটের সামনে ফ্লাইওভার নির্মাণ বন্ধের দাবিতে মানববন্ধন নগরীতে নিখোঁজ দুই নারী-শিশু ঢাকার কেরানীগঞ্জ থেকে উদ্ধার ক্রিকেট দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহকে বরখাস্ত রাজশাহীতে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫ এইচএসসিতে রাজশাহী বিভাগের ১২ কলেজের সবাই অকৃতকার্য
মোহনপুরে ফিড মিলে বিস্ফোরণে আহত ৪

মোহনপুরে ফিড মিলে বিস্ফোরণে আহত ৪

এম এম মামুন :
রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাটে মাছের ফিড মিলে বয়লার বিস্ফোরিত হয়ে চার শ্রমিক গুরতর আহত হয়েছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) বেলা সাড়ে বারোটার দিকে কেশরহাট পৌর ভবনের পূর্বপাশে অবস্থিত সততা ফিড মিলে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে মোহনপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করোন। পরে এঘটনায় দগ্ধ কেশরহাট পৌর সদর এলাকার মজিবুর রহমানের ছেলে গোলাম রাব্বানী (৩৫)কে উন্নত চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশ্য নেওয়া হয়েছে। ঘটনার পর থেকে ফিড মিল মালিক কেশরহাট পৌর এলাকার আব্দুর রহমানের ছেলে রাজীব হোসেন পলাতক রয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বেলা সাড়ে বারোটার দিকে বিকট শব্দে তা বিস্ফোরিত হয়। এতে মিলের কিছু অংশ উড়ে গিয়ে পাশের ডোবায় পড়ে যায়। খবর পেয়ে মোহনপুর থানা পুলিশ সদস্যরা ঘটনাস্থল সার্বিক পরিস্থিতির খোঁজ খবর নেন।

স্থানীয়দের অভিযোগ, মিলটি অনেকদিন ধরেই অবৈধভাবে চলছে। শ্রমিকরা ফিড তৈরীর কাজ করার সময় হঠাৎ বিকট শব্দে বয়লার বিস্ফোরণ ঘটে। এতে বয়লারের ফুটন্ত গরম পানিতে রাব্বানী নামে এক শ্রমিকের দেহের অংশ ঝলসে যায় এবং মনসুর (৫৫), মোখলেছ (৩৬), আউয়াল (৩৮) দগ্ধ হোন। তাদেরকে মোহনপুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাননান বলেন, আহতদেরকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা করা হবে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.