শুক্রবার, ১৮ অক্টোব ২০২৪, সময় : ০২:৪৯ pm

সংবাদ শিরোনাম ::
মোহনপুরে দিনব্যাপি ফুটবল টুর্ণামেন্টে বন্ধু একাদশ চ্যাম্পিয়ন শিক্ষকদের কর্মসূচিতে সাউন্ড গ্রেনেড পুলিশের লাঠিচার্জ, আহত ৩৩ ধর্মীয় উৎসব দুই ঈদে ১১ আর পূজায় দুই দিন ছুটি পাস পল্লীবিদ্যুতের কর্মকর্তা চাকরিচ্যুত, প্রতিবাদে রাজশাহীতে শাটডাউন কাটাখালীতে সড়কের পাশ থেকে রিকশাচালকের মরদেহ উদ্ধার বাগমারায় ৪ দিনব্যাপি নকল নবীসদের কলম বিরতি কর্মসূচী পালিত নগরীতে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৯ নাচোলে এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে ৬০ বছরের বৃদ্ব গ্রেফতার ‘অগ্নিকন্যা’ মতিয়া চৌধুরী আর নেই, মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে বিভাগীয় সমন্বয়ক সভা অহংকারীদের পছন্দ করেন না আল্লাহপাক ! হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে গলায় ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা দুর্গাপুরে জেলা সেচ্ছাসেবক লীগ নেতা আরিফসহ ৩ জন গ্রেপ্তার আন্দোলনে নিহত সাকিবের লাশ ৭২ দিন পর কবর থেকে উত্তোলন আধিপত্ত্য বিস্তারে সড়ক পরিবহনের দুই গ্রুপের সংঘর্ষ নিউমার্কেটের সামনে ফ্লাইওভার নির্মাণ বন্ধের দাবিতে মানববন্ধন নগরীতে নিখোঁজ দুই নারী-শিশু ঢাকার কেরানীগঞ্জ থেকে উদ্ধার ক্রিকেট দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহকে বরখাস্ত রাজশাহীতে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫ এইচএসসিতে রাজশাহী বিভাগের ১২ কলেজের সবাই অকৃতকার্য
নাচোলে কিশোরকন্ঠ কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

নাচোলে কিশোরকন্ঠ কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

শহিদুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) নাচোল :
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে কিশোরকন্ঠ ও পাঠক ফোরাম এর উদ্যোগে কিশোরকন্ঠ কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার কিশোরকণ্ঠ পাঠক ফোরাম কর্তৃক কিশোরকণ্ঠ কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

দবিশ্বাস বুকে এগিয়ে চলো তোমরা তো দুর্জয়, স্বপ্ন যখন দ্বীনের বিজয় আসবে তো নিশ্চয়’ এ শ্লোগানকে ধারন করে ৭ অক্টোবর সকাল সাড়ে ১০ টায় জামায়াতে ইসলামী নাচোল উপজেলা শাখা অফিসে কিশোরকণ্ঠ কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

সাহিত্য সম্পাদক, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরকন্ঠ পাঠক ফোরামের চেয়ারম্যান, মোখতারুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন, কিশোর কন্ঠ পাঠক ফোরামের সাবেক চেয়ারম্যান ও নাচোল পৌর জামায়াতে ইসলামীর আমির মনিরুল ইসলাম এবং কিশোর কন্ঠ পাঠক ফোরামের সাবেক ভাইস চেয়ারম্যান সালাউদ্দিন সোহাগ।

অনুষ্ঠানের আলোচনা শেষে কিশোর কন্ঠ কুইজ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কিশোর কন্ঠ পাঠক ফোরামের নাচোল উপজেলা শাখার ভাইস চেয়ারম্যান নাফিস উদ্দিন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.