শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৬:৫৫ pm

সংবাদ শিরোনাম ::
তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল
মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ

মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ

এম এম মামুন :
রাজশাহীর মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবদুস সালামকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে রাজশাহী মহানগরীর উপশহর নিউ মার্কেট এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে মোহনপুর থানা-পুলিশ। আবদুস সালাম মোহনপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সাবেক সংসদ সদস্য আয়েন উদ্দিনের আপন ভগ্নিপতি।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হান্নান বিষয়টি নিশ্চিত করে বলেন, মোহনপুর থানায় হামলাসহ বিভিন্ন অপরাধে চারটি মামলার এজাহারভুক্ত আসামি আবদুস সালাম। বৈষম্যবিরোী ছাত্র জনতার আন্দোলনে ৫ আগস্ট আওয়ামী লীগ সরকারের পতনের পর থেকে থেকে তিনি পলাতক ছিলেন। ওসি আরও জানান, চারটি মামলাতেই আবদুস সালামকে গ্রেপ্তার দেখানো হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবদুস সালামকে গ্রেপ্তারের পর মিষ্টি বিতরণ করে তার ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে করেছে মোহনপুর উপজেলা বিএনপি সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি আহবায়ক সাবেক চেয়ারম্যান মাহবুব অর রশিদ, সদস্য সচিব বাচ্চু রহমান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন বকুল, সাবেক সাংগঠনিক সম্পাদক সাবেক চেয়ারম্যান অধ্যাপক কাজিম উদ্দিন ও স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক মাহফুজ আলম, সদস্য আবুল আজাদ, যুবদল নেতা মির্জা শওকত, ধুরইল ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোকলেসুর রহমান, মৌগাছি ইউনিয়ন বিএনপি সভাপতি নুর এ আলম সিদ্দিকী মুকুল, সাধারণ সম্পাদক ইউনুস আলী, জাহানাবাদ ইউনিয়ন বিএনপি সভাপতি জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক তাজ উদ্দিন, উপজেলা ছাত্রদল আহবায়ক আব্দুর রাজ্জাক, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সাকিবুল ইসলাম লিটন, মোহাম্মদ আলী, যুবদল নেতা আব্দুর রহিম, ধুরইল ইউনিয়ন ছাত্রদল আহবায়ক ইসমাইল হোসেনসহ ইউনিয়ন পযার্য়ের নেতাকর্মীরা। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.