শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৫০ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

মামুনুর রশিদ মামুন, তানোর :
রাজশাহীর তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়ছে। তানোর উপজেলা ছাত্রদল ও পৌরসভা ছাত্রদলের আয়োজনে একদিন ব্যাপী ফুটবল খেলাঅনুষ্ঠিত হয়েছে।

আজ (১৯সেপ্টেম্বর) বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত এ ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।খেলায় তানোর উপজেলার ৮টি দল অংশ গ্রহণ করেন।

টিমগুলো উপজেলার কলমা ইউনিয়ন,বাধাইড় ইউনিয়ন, পাঁচন্দর ইউনিয়ন,সরনজাই ইউনিয়ন,তালন্দ ইউনিয়ন,কামারগাঁ ইউনিয়ন, চাঁন্দুড়িয়া ইউনিয়ন ও মুন্ডুমালা পৌরসভা।

দিনভর খেলা শেষে বিজয়ী হন বাধাইড় ইউনিয়ন ফুটবল দল ও রানারআপ হন কলমা ইউনিয়ন ফুটবল দল।

খেলায় উপজেলা ছাত্রদলের আহবায়ক মাসুদ করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও তানোর পৌরসভার সাবেক মেয়র এবং জেলা বিএনপির অন্যতম সদস্য মিজানুর রহমান মিজান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব শ্রী বিশ্বনাথ সরকার,উপজেলা বিএনপির আহবায়ক আখেরু জ্জামান হান্নান,গোদাগাড়ী উপজেলা বিএনপি সভাপতি সাওয়াল,তানোর পৌর বিএনপি আহবায়ক একরাম আলী মোল্লা,তানোর পৌর ছাত্র দলের আহবায়ক রঞ্জু সরকার ও তানোর পৌর বিএনপির যুগ্ম আহবায়ক ওবায়দুর রহমান মাষ্টার।

এছাড়াও তানোর পৌর বিএনপির যুবদলের যুগ্ম আহবায়ক শরিয়তুল্লাহ,তানোর পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাহাবুর রহমান,তানোর পৌর ছাত্র দলের সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন তোফা সহ তানোর উপজেলা সাতটি ইউপি ও দুইটি পৌর সভার সহযোগী সংগঠনের নেতাকর্মী বিভিন্ন শ্রেণীপেশার জনসাধারণ উপস্থিত ছিলেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.