বুধবা, ১৮ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:৩৩ pm

সংবাদ শিরোনাম ::
ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা
বাগমারায় চাঁদা নিতে এসে সেনা ক্যাম্পের ঝাড়ুদার আটক

বাগমারায় চাঁদা নিতে এসে সেনা ক্যাম্পের ঝাড়ুদার আটক

নিজস্ব প্রতিবেদক, বাগমারা :
বাগমারায় ডিজিএফআই পরিচয়ে ব্যবসায়ী চিত্ত রঞ্জন সরকারকে ক্রসফায়ারের ভয় দেখিয়ে চাঁদা নিতে এসে সেনা ক্যাম্পের এক ঝাড়ুদারকে আটক করে সেনা সদস্যের হাতে সোপর্দ করা হয়েছে। তার নাম আব্দুল গাফ্ফার। সে শুভডাঙ্গা ইউনিয়নের মচমইল সৈয়দপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে। সে সাভার সেনা ক্যাম্পের ঝাড়ুদার পদে কর্মরত ছিল বলে সে জানিয়েছে।

জানা গেছে, সোমবার সন্ধ্যায় আব্দুল গাফ্ফার নিজেকে ডিজিএফআই সদস্য পরিচয় দিয়ে বিনোদপুর গ্রামের দ্বিজেন্দ্রনাথ সরকারের ছেলে ব্যবসায়ী চিত্ত রঞ্জন সরকারকে ক্রসফায়ার দেওয়া হবে মর্মে একটি চিঠি দেখায়। এরপর সে ব্যবসায়ী চিত্ত রঞ্জন সরকারকে জানায় সেনা বাহিনীর সদস্যরা আপনাকে চারদিক থেকে ঘিরে রেখেছে। ২২ লাখ টাকা দিলে স্যারের স্ত্রীর সঙ্গে কথা বলে আমি আপনাকে বাঁচতে পারব। জীবন বাঁচানোর তাগিদে ব্যবসায়ী চিত্ত রঞ্জন সরকার তাকে ৫ লাখ টাকা দেন।

অবশিষ্ট ১৭ লাখ টাকা নিতে আব্দুল গাফ্ফার মঙ্গলবার সকালে চিত্ত রঞ্জন সরকারের বাড়িতে আসলে পাড়ার লোকজনের সন্দেহ হলে তাকে আটক করে গণপিটুনি দেয়। এরপর মোহনপুরস্থ অস্থায়ী সেনা ক্যাম্পে তাকে সোপর্দ করা হয়। আটক আব্দুল গাফ্ফার ৫ লাখ টাকা চাঁদা নেওয়ার কথা স্বীকার করেছে এবং সে ১৯ দিন আগে ছুটি নিয়ে বাড়িতে এসেছে বলে জানিয়েছে।

এ বিষয়ে থানার ওসি তৌহিদুল ইসালাম জানান, পুলিশ ও সেনা সদস্যদের হস্তক্ষেপে চিত্ত রঞ্জন সরকারকে ওই টাকা ফেরত দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে সামরিক আইনে বিচার হবে বলেও ওসি জানান। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.