মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:০৪ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
বিএসএফের গুলিতে কিশোরী স্বর্ণা দাসের মৃত্যুতে ভারতকে আহমদ শফী আশরাফী’র নিন্দা

বিএসএফের গুলিতে কিশোরী স্বর্ণা দাসের মৃত্যুতে ভারতকে আহমদ শফী আশরাফী’র নিন্দা

Oplus_0

ডেস্ক রির্পোট :
মৌলভীবাজারের জুড়ী উপজেলায় বিএসএফের গুলিতে স্বর্ণা দাস নামের ১৩ বছর বয়সী কিশোরীকে হত্যার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন ন্যাশনাল সবুজ বাংলা পার্টি’র কেন্দ্রীয় মহাসচিব আহমদ শফী আশরাফী।

তিনি বলেন, সিমান্তে একেরপর এক হত্যা জঘন্য অপরাধ এবং সুস্পষ্টভাবে মানবাধিকারের লংঘন। আমি এর তীব্র প্রতিবাদ এবং নিন্দা জানাই।

৬ সেপ্টেম্বর (শুক্রবার) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ন্যাশনাল সবুজ বাংলা পার্টি’র মহাসচিব আহমদ শফী আশরাফী উপরোক্ত কথাগুলো বলেন।

জনাব আহমদ শফী আশরাফী আরও বলেন, ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) এর গুলিতে আগেও অনেক মানুষ আহত- নিহত হয়েছে। কিন্তু খুনের দায়ে তাঁদের কখনো কোন বিচার হয়নি। অনেক সহ্য করেছি আর নয়।

যদি আর একটা গুলি চলে আমার বাংলাদেশের মানুষের উপর, যদি আর কোন লাশ পড়ে, তাহলে বাংলাদেশের আপামরজনসাধারণকে সাথে নিয়ে উচিৎ জবাব দিতে বাধ্য হবো। বিএসএফ দিয়ে মানুষ হত্যা করে আমার দেশের সাথে বন্ধুত্ব আশা করা যায় না।

আশা করি, বন্ধুত্ব এবং সৌন্দর্যপূর্ণ আচরণ করবেন। আপনাদের বিরুদ্ধে ‘ডাইরেক্ট একশনে’ যেতে বাধ্য করবেন না। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.