সমবার, ১৬ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:০২ pm

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
তানোরে বিএনপি নেতার মামলায় আ.লীগের দুই ইউপি চেয়ারম্যানসহ ৩ জন গ্রেপ্তার

তানোরে বিএনপি নেতার মামলায় আ.লীগের দুই ইউপি চেয়ারম্যানসহ ৩ জন গ্রেপ্তার

আশরাফুল ইসলাম রনজু :
রাজশাহীর তানোরে বিএনপি নেতার মামলায় আ.লীগের দুই ইউপি চেয়ারম্যানসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে রাজশাহী জেলা ডিবি পুলিশ তাদেরকে রাজশাহী কোর্ট এলাকা থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলা বাধাইড় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন চেয়ারম্যান আতাউর রহমান, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মতিন ও যুবলীগ নেতা রাসেল মিয়া। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

রাজশাহী জেলা কৃষকদলের অন্যতম সদস্য ও তানোর উপজেলা কৃষকদলের যুগ্ন-আহবায়ক আর চান্দুড়িয়া ইউপির ৩ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার এবং উপজেলার দেওতলা গ্রামের মৃত এলাহী বক্সের পুত্র আব্দুল করিম বাদি হয়ে বিজ্ঞ আমলী তানোর থানা জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে গত আগস্ট বুধবার মামলাটি দায়ের করেন।


এতে আসামী করা হয়েছে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাবেক এমপি ওমর ফারুক চৌধুরীসহ নামধারী ১৫৬ জন আ.লীগের নেতাকর্মী। এছাড়াও অজ্ঞাতনামা আরও ২৫০ জন ব্যক্তির বিরুদ্ধে।

মামলার বিবরণ ও পুলিশ সুত্রে জানা গেছে, গত বছরের ৪ এপ্রিল বিকেলে বাদি চান্দুড়িয়া বাজারে গেলে এমপি ফারুক চৌধুরী ও তানোর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, চান্দুড়িয়া ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান ও আ.লীগ ও সহযোগী সংগঠনের ৪ শতাধিক নেতাকর্মি ও সমর্থকরা তার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে এবং লোহার রড় ও লাঠি সোটা আর ধারালো অস্ত্রসহ মারপিট করে বুকের হাড় ও হাত-পা ভেঙে দেয়।

এসময় তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই সময় কোথাও কোন অভিযোগ বা মামলা করতে পারেননি। ঘটনার প্রায় ১ বছর পর আদালতে মামলাটি দায়ের করেন।

এবিষয়ে বাদি আব্দুল করিম বলেন, ওই সময় থানায় মামলা করতে গিয়েছিলাম, কিন্তু পুলিশ মামলা নেয়নি।

তিনি বলেন, প্রভাবশালীদের ক্ষমতার দাপট ও তাদের ভয়ে ওই সময় মামলা করতে পারিনি। আমি তাদের শাস্তির দাবি জানাচ্ছি বলেও জানান তিনি। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.