রবিবর, ১৫ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৪:১১ am

সংবাদ শিরোনাম ::
শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা নগরীতে দৃষ্টিনন্দন ফুটওভার ব্রিজ উদ্বোধন করলেন রাসিক প্রশাসক বাগমারার সাবেক দুই এমপিসহ ৭৩ জনের নামে মামলায় ১ জন গ্রেপ্তার বাগমারায় চাঁদা নিতে এসে সেনা ক্যাম্পের ঝাড়ুদার আটক রাজশাহী মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য জাওয়াদুল হক ক্ষতিগ্রস্ত নগর ভবন পরিদর্শন করলেন রাসিক প্রশাসক ও পুলিশ কমিশনার নির্বাচন হলে কাকে ভোট দেবেন, জরিপে এগিয়ে জামায়াত দুর্গাপূজার প্রতিমা তৈরিতে ব্যস্ত রাজশাহীর শিল্পীরা গাজার ৮০ শতাংশই বাসিন্দা বিশ্বের ক্ষুধার্ত মানুষ জাতির পিতা বঙ্গবন্ধুর পরিবারের বিশেষ নিরাপত্তা বাতিল এবার অবস্থান নিয়ে প্রতীকি ক্লাস-পরীক্ষা দিলেন নাসিং শিক্ষার্থীরা ছাত্ররা ব্যস্ত রাষ্ট্র সংস্কারে, আর পতিত গোষ্ঠী দখলদারিতে : চরমোনাই পীর
ত্রাণের টাকা আত্মসাৎ অস্বীকার করে সংবাদ সম্মেলন অভিযুক্তদের

ত্রাণের টাকা আত্মসাৎ অস্বীকার করে সংবাদ সম্মেলন অভিযুক্তদের

এম এম মামুন :
রাজশাহীতে বন্যার্তদের জন্য সংগ্রহ করা ত্রাণের টাকা আত্মসাতের অভিযোগ ওঠে রিফর্মেশন কমিউনিটি অব বাংলাদেশের (আরসিবি) বিরুদ্ধে। এই অভিযোগ অস্বীকার করেছেন সংগঠনটির আরেক অ্যাডমিন। শুক্রবার (৩০ আহস্ট) সকালে রাজশাহীর ভুবন মোহন পার্ক শহীদ মিনারে সংবাদ সম্মেলন করে সংগঠনের পক্ষ থেকে অভিযোগ অস্বীকার করা হয়। এর আগে সংগঠনের এক অ্যাডমিনও সংবাদ সম্মেলন করে ত্রাণের টাকা আত্মসাতের অভিযোগ তোলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বন্যার্তদের জন্য সংগ্রহ করা সব টাকা নোয়াখালীতে পাঠানো হয়েছে। সংগঠনের এক সদস্য নিজেই গিয়েছেন।

এর আগে ২৮ আগস্ট সংগঠনের অ্যাডমিন ফরহাদ হোসেন, শামীমা সুলতানা মায়া ও রাকিবুল ইসলাম সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, অ্যাডমিন প্যানেলের অন্য একজনের নেতৃত্বে শতাধিক স্বেচ্ছাসেবী পূর্বাঞ্চলের বন্যার্তদের সহযোগিতার জন্য তহবিল সংগ্রহ করেছেন। কিন্তু তাঁরা সেই টাকা বন্যার্তদের দেননি। এর প্রতিবাদে শুক্রবার আয়োজিত সংবাদ সম্মেলনে আরেক অ্যাডমিন মো. জুলফিকার বলেন, সংগঠনের সদস্যরা দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যে টাকা সংগ্রহ হয়েছে, তা নিয়ে নোয়াখালী গিয়েছেন সংগঠনের আরেক সদস্য। একটি টাকাও আত্মসাৎ করা হয়নি।

সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্নের জন্য পরিকল্পিতভাবে ওই সংবাদ সম্মেলন করা হয়েছে বলে তিনি দাবি করেন। সংবাদ সম্মেলনে সংগঠনের আরও বেশ কয়েকজন সদস্য উপস্থিত ছিলেন। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.