বুধবা, ১৮ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:২১ pm

সংবাদ শিরোনাম ::
ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা
রামেবির পরীক্ষা নিয়ন্ত্রককে বাধ্য করা হলো পদত্যাগে

রামেবির পরীক্ষা নিয়ন্ত্রককে বাধ্য করা হলো পদত্যাগে

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (রামেবি) পরীক্ষা নিয়ন্ত্রক ডা. আনোয়ার হাবিবকে পদত্যাগ করতে বাধ্য করার অভিযোগ পাওয়া গেছে। পদত্যাগের পর ডা. আনোয়ার হাবিবের পক্ষ থেকে এ দাবি করা হয়েছে। বুধবার দুপুরে পদত্যাগ করেন ডা. আনোয়ার হাবিব।

রামেবি সূত্র জানায়, বুধবার সকাল থেকে নিজ দপ্তরেই ছিলেন পরীক্ষা নিয়ন্ত্রক ডা. আনোয়ার হাবিব। বেলা ১১টার দিকে ছাত্র পরিচয় দিয়ে ৩০-৩৫ জন তার দপ্তরে ঢোকেন। তারা একটি পদত্যাগপত্রও লিখে নিয়ে যান। পরে সেটিতে ডা. আনোয়ার হাবিবের স্বাক্ষর নেওয়া হয়। এরপর অফিস থেকে বেরিয়ে বাসায় চলে যান ডা. আনোয়ার হাবিব।

প্রত্যক্ষদর্শী একটি সূত্র জানায়, ডা. আনোয়ার হাবিব আগে রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ ছিলেন। যারা তার পদত্যাগের দাবি নিয়ে এসেছিলেন তারা দাবি করছিলেন, ২০১৭ সালে একটি রাজনৈতিক দলের ছাত্র সংগঠনের অনুসারী শিক্ষার্থীদের হোস্টেল ছাড়তে এক ঘণ্টা সময় বেঁধে দিয়েছিলেন তৎকালীন অধ্যক্ষ ডা. আনোয়ার হাবিব। সেই কারণে বুধবার কিছু সাবেক ও বর্তমান শিক্ষার্থী ডা. আনোয়ার হাবিবের পদত্যাগের দাবি নিয়ে আসেন।

বিষয়টি নিয়ে জানতে ডা. আনোয়ার হাবিবকে ফোন করা হলে তার স্ত্রী রিসিভ করেন। তিনি বলেন, তার স্বামী চিকিৎসকের কাছে ফিজিওথেরাপি নিতে গেছেন। তার সঙ্গে এখন যোগাযোগ করা যাবে না। তবে তিনি দাবি করেছেন, তার স্বামীকে জোরপূর্বক পদত্যাগ করানো হয়েছে। রেজিস্ট্রার বরাবর লেখা এ পদত্যাগপত্র আগে থেকেই প্রস্তুত করে আনা হয়েছিল।

রামেবির রেজিস্ট্রার ডা. জাকির হোসেন ফোন ধরেননি। আর রামেবির উপাচার্য ডা. এজেডএম মোস্তাক হোসেনের মোবাইলে সংযোগ পাওয়া যায়নি। তাই তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.